ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ শিক্ষা উপমন্ত্রীর

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ শিক্ষা উপমন্ত্রীর

বোয়ালখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইউনুছের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার রমনী মোহন উচ্চ বিদ্যালয়ে একটি অনুষ্ঠানের সভা চলাকালীন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) কর্মকর্তাকে মুঠোফোনে তিনি এ নির্দেশ দেন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, বোয়ালখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ থাকায় তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালককে বলা হয়েছে।

জানা গেছে, মোহাম্মদ ইউনুছ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে ২০১৩খ্রিষ্টাব্দের ৭ এপ্রিল বোয়ালখালীতে যোগদান করেন। এর আগে তিনি মিরসরাই উপজেলায় কর্মরত ছিলেন।

২০১৫ খ্রিষ্টাব্দের ৮ মে বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগে প্রত্যক্ষভাবে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইউনুছ অনিয়ম ও দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগ প্রাথমিক তদন্তে সত্যতা পায় শিক্ষা মন্ত্রণালয়।

২০১৭ খ্রিষ্টাব্দে ২৩ জুলাই বোয়ালখালীতে অনুষ্ঠিত দুর্নীতি দমন কমিশনের গণশুনানিতেও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইউনুছের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলেছিলেন গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈনুল আবেদীন নাজিম।

  • সর্বশেষ
  • পঠিত