ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে চ্যাম্পিয়ন রাবি

  রাবি প্রতিনিধি

প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৯, ২১:০০

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে চ্যাম্পিয়ন রাবি

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (যবিপ্রবি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)। যবিপ্রবিকে ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিক দল রাজশাহী বিশ্ববিদ্যালয়।

শনিবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

জানা যায়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে হারিয়ে রাবি এবং হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে যবিপ্রবি ফুটবল দল।

টান টান উত্তেজনাপূর্ণ খেলার প্রথমার্ধে ২ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে প্রথম গোল জড়ায় যবিপ্রবি দলের শাহীন। ৬ মিনিটের মাথায় গোল পরিশোধ করে রাবি দলের খেলোয়াড় শান্ত। পরে ১০ মিনিট, ৪৬ মিনিট ও ৫৪ মিনিটে গোল করে রাবি দলের আলফ্রেড, নোমান ও সুমেত।

খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন যবিপ্রবি দলের পুষ্পক বৈরাগি ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রাবি দলের শান্ত।

এর আগে সকালে খেলার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে ৩-১ গোলে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে হাজি মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অধিকারী দলের হাতে ট্রাফি তুলে দেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, ব্যাবসায় অনুষদের ডিন ড. এম হুমায়ুন কবীর, রাবি ফুটবল দলের ম্যানাজার ও শাহীদ সোহ্ওয়ার্দী হলের প্রাধ্যক্ষ অধ্যাপক রবিউল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল এ খেলা শুরু হয়। এতে দেশের ১৮টি পাবলিক বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত