ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ৩৫ মিনিট আগে English

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৭

প্রিন্ট

দুদুর কুশপুত্তলিকা দাহ করলো তিতুমীর কলেজ ছাত্রলীগ

দুদুর কুশপুত্তলিকা দাহ করলো তিতুমীর কলেজ ছাত্রলীগ
জিটিসি প্রতিনিধি

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে তিতুমীর কলেজ ছাত্রলীগ।

শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল শেষ দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়।

এসময় ছাত্রলীগ নেতারা বিএনপির এই নেতার গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানিয়ে বলেন, দ্রুত তার বিচার কার্যকর না করলে আন্দোলন আরো কঠোর হবে।

কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মত অবস্থা হবে শামসুজ্জামান দুদুর। দুদু দুঃখ প্রকাশ করলেও তিতুমীর কলেজ ছাত্রলীগ তাকে ক্ষমা করবে না। প্রকাশ্যে দুদুকে প্রধানমন্ত্রী কাছে ক্ষমা চাইতে হবে। তার কত বড় সাহস ১৫ই আগস্ট নিয়ে কটুক্তি ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রাণনাশের হুমকি দেয়। তার বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

দুদুকে কুলাঙ্গার উল্লেখ করে সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, বাংলার মাটিতে দুদুর রেহাই নেই। তার বক্তব্যের সমুচিত জবাব ছাত্রলীগ দেবে। তার কথার দম্ভ চূর্ণ করে দেবে।

প্রসঙ্গত, বিএনপির নেতা শামসুজ্জামান দুদু বুধবার বনানীর নিজ বাসভবনে বেসরকারি এক টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনারও বিদায় হবে’।

এ বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনের চেষ্টা ও হত্যার হুমকির অভিযোগ এনে দুদুর বিরুদ্ধে ইতোমধ্যেই মামলা দায়েরের আবেদন করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মাহি।

তাছাড়া জেলা শহরগুলো প্রতিবাদ করছে ছাত্রলীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত