ঢাকা, সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

স্বর্ণপদক জয়ীর তালিকায় নাম লেখালো নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ২১:১৩

স্বর্ণপদক জয়ীর তালিকায় নাম লেখালো নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়
জার্নাল ডেস্ক

জমকালো আয়োজনের পর্দা নামলো বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার ৩য় আসরের পদক বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের। অনুষ্ঠানটির আয়োজক ছিল যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

গত ২৩ নভেম্বর (বুধবার) রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুস্থিত হয় সমাপনী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে বাস্কেটবল নারী বিভাগের স্বর্ণপদক জয়ী হয় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়। বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের পক্ষ থেকে ট্রফিটি গ্রহণ করেন দলীয় অধিনায়ক তাজরিন তাসনিম খান।

এছাড়া নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় বাস্কেটবল নারী বিভাগে স্বর্ণপদকের পাশাপাশি, টেবিল টেনিস নারী যুগলে রৌপ্য পদক এবং একই বিভাগের নারী একক এ ব্রোঞ্জ পদক অর্জন করেছে।

পুরুস্কার বিতরণী পর্বে মঞ্চে আরও উপিস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল (এম পি), ক্রিড়া সচিব মেজবাহ উদ্দিন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়টির অ্যাথলেটিক্স ক্লাবের ফ্যাকাল্টি মেহেদি হাসান। এ সময় দর্শক সারিতে উপস্থিত ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের কয়েক হাজার শিক্ষার্থী।

বাংলাদেশজার্নাল/এমআর/আরকে

  • সর্বশেষ
  • পঠিত