ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

মুক্তির প্রথম দিনেই হাউসফুল, আসিফ ভক্তদের ঢল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৯, ১৩:২৬

মুক্তির প্রথম দিনেই হাউসফুল, আসিফ ভক্তদের ঢল

বছরের শেষ দিকে এসে গতকাল শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ‘গহীনের গান’ চলচ্চিত্রটি। জনপ্রিয় কথাসাহিত্যিক সাদাত হোসাইনের পরিচালনায় এই ছবি দিয়ে সিনেমার নায়ক হিসেবে অভিষিক্ত হলেন আসিফ আকবর।

সিনেমার মন্দার বাজারে বেশ সাড়া ফেলছে আসিফ আকবরের এই ছবিটি। জনপ্রিয় গায়ক থেকে সিনেমার নায়ক হিসেবে হাজির হওয়ার বিরাট চ্যালেঞ্জ নিয়েছেন তিনি। সেই চ্যালেঞ্জ জয় করলেন আসিফ আকবর। সব জল্পনা কল্পনাকে উড়িয়ে দর্শক টানতে সক্ষম হয়েছে তার প্রথম সিনেমা ‘গহীনের গান’।

ছবি মুক্তির প্রথম দিনেই বেশ ভালো সাড়া পায় ছবিটি। দেশের বিভিন্ন জায়গায় মুক্তি পাওয়া এই ছবিটি প্রথম দিনেই অনেক হলে হাউসফুল শো গিয়েছে। মুক্তির দিনে ঢাকার ভিতরে প্রায় সবগুলো হলে টিমসহ হাজির হয়েছিলেন আসিফ। ও প্রিয়া তুমি কোথায় খ্যাত এই গায়কের ভক্ত অনুরাগীদের সংখ্যা অসংখ্য। হলে যাবেন জেনে আসিফের প্রায় সব ভক্ত যেন হলগুলোতে হুমড়ি খেয়ে পরে। তবে তারা শুধু ভক্ত হিসেবে আসিফের সঙ্গে সেলফি নিতেই যান নি, আসিফের সঙ্গে বসে ছবিও দেখেছেন, এমনটাই জানা যায়।

রাজকীয় অভিষেকের গায়ক আসিফ আকবর যেন সিনেমাতেও তার পুনরাবৃত্তি ঘটাতে চলেছেন। যমুনার ব্লকবাস্টার সিনেমাস, বলাকা সিনেওয়ার্ল্ড, শ্যামলীর সিনেপ্লেক্স, মধুমিতার মতো ঢাকার বড় হলগুলোতে সেই চিত্রই দেখা গেল।

পাশাপাশি ঢাকার গীত, সেনা সিনেমা হল, নারায়ণগঞ্জের নিউমেট্রো, টঙ্গীর চম্পাকলি, সাভারের চন্দ্রিমা, রংপুরের শাপলা, খুলনার চিত্রালী, ময়মনসিংহের পূরবী ও পাবনার রূপকথা সিনেমা হলেও উপচে পড়েছে আসিফিয়ানদের ঢল।

মানুষের নিঃসঙ্গতার এক নান্দনিক গল্পে ‘গহীনের গান’ নির্মাণ করেছেন সাদাত হোসাইন। যেখানে দেখা গেছে একটা সময় জীবন ও জীবীকার তাগিদে ছেলেমেয়েরা দূরে চলে যাবার পর বাবা-মায়েরা ভীষণ নিঃসঙ্গ থাকেন। সন্তানের জন্য বাবা-মা সেই কষ্টও মুখ বুজে সয়ে যান। সেই চিত্রই ফুটে উঠবে ছবিটিতে। তেমনি মানুষের বিবাহিত সম্পর্কেরও টানাপোড়েন দেখা যাবে।

পরিচালক সাদাত বলেন, ‘আমরা মানুষের মানবিক দিকটাতে নজর দিয়েছি এই ছবিটি তৈরি করতে গিয়ে। প্রথমদিনের রেসপন্স খুবই ভালো। দর্শক ছবিটি উপভোগ করছেন। তারা এর গল্পটাকে গ্রহণ করেছেন।

আসিফ ভাইয়ের ভক্তরা ছবিটি নিয়ে বছরজুড়েই উৎসাহী ছিলেন। সেই উৎসাহের ছাপ সিনেমা হলেও রেখেছেন তারা। ছবির গানগুলোকে পছন্দ করেছেন। আশা করছি পুরো সপ্তাহজুড়েই ভালো চলবে গহীনের গান।’

আসিফ আকবর বলেন, ‘প্রথমদিনে ‘গহীনের গান’ ছবির টিম বেশ কিছু হলে গিয়েছি। দর্শকের যে সাড়া দেখেছি তা অনুপ্রাণিত হবার মতো। আশা করছি দর্শক চাহিদার ভিত্তিতে দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা বাড়বে।’

‘গহীনের গান’ সিনেমায় আসিফের সঙ্গে আরও অভিনয় করেছেন নন্দিত অভিনেতা সৈয়দ হাসান ইমাম। আছেন তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা প্রমুখ।

ছবিতে রয়েছে ৯টি গান। এগুলোর বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক সাদাত হোসাইন নিজে।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত