ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

বিয়ে করলেন ক্যাটরিনা কাইফ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১১:৫১

বিয়ে করলেন ক্যাটরিনা কাইফ!

বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! শিরোনাম পড়ে নিশ্চয় চমকে গেছেন! অথবা আপনার মনে কিছু প্রশ্ন উঁকি দিচ্ছে, ঢাকঢোল না পিটিয়ে বিয়ে? পাত্র কে?

এতো কিছুর উত্তর দেয়ার আগে জানিয়ে দেই- ক্যাটরিনার বিয়েতে কিন্তু হাজির ছিলেন বলিউডের নামি দম্পতি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। সেই সঙ্গে ছিলেন দক্ষিণের তিন সুপারস্টার নাগার্জুনা, প্রভু গণেশন ও শিবা রাজকুমার।

ক্যাটরিনার এমনই একটি বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এই ভিডিও দেখে রীতিমত চমকে গিয়েছেন ক্যাট ভক্তরা। উল্লসিত দক্ষিণের তিন সুপারস্টার! তবে বিয়েটা বাস্তবে নয়, বিজ্ঞাপনে। একটি জুয়েলার্সের নকল বিয়ের আসরে পাত্রীর ভুমিকা পালন করেন ক্যাটরিনা। বিয়ের সেই বিজ্ঞাপনে অংশ নিতেই এত আয়োজন।

এদিকে ওই বিজ্ঞাপনের শুটের আরও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিগ বি। সেই সব ছবি বলছে কনের সাজে ভীষণ সুন্দর দেখাচ্ছে ক্যাটরিনাকে। নিজের ব্লগেও এ ব্যাপারে কথা বলেন বিগ বি।

ব্লগে অমিতাভ লিখেন, ‘আমরা সম্মানিত তিন সুপারস্টারের ছেলের সঙ্গে কাজ করতে পেরে। শিবাজি গণেশন, ডা. রাজ কুমারের রিমেকে আমি কাজ করেছি। নাগার্জুন আমাকে নাগেশ্বরের সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আজ তিন কিংবদন্তির ছেলেদের সঙ্গে কাজ করলাম। এভাবেই কাজের মাধ্যমে পরস্পরের সঙ্গে বাঁধা থাকি আমরা।’

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত