ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৮ মিনিট আগে
শিরোনাম

চার দিনে দুই কোটি পেরিয়ে সৃজিতের সিনেমা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৩:৩১

চার দিনে দুই কোটি পেরিয়ে সৃজিতের সিনেমা

‘অটোগ্রাফ’ সিনেমা দিয়ে ২০১০ সালে নির্মাতা হিসেবে পথচলা শুরু করেন সৃজিত মুখার্জি। ছবিটির সাফল্যের পর ‘বাইশে শ্রাবণ’, ‘চতুষ্কোণ’, ‘রাজকাহিনী’, ‘শাহজাহান রিজেন্সি’ ছবিগুলো তাকে একটা আলাদা পরিচিতি দেয়। ব্যবসাসফল এই সিনেমাগুলোর পাশাপাশি তার সৃজনশীল নির্মাণে হয়ে উঠেন জনপ্রিয়।

৯ বছর আগেই ‘বাইশে শ্রাবণ’ সিনেমা দিয়ে দর্শকের মন জয় করেছিলেন এই নির্মাতা। ছবিটিতে জুটি বেঁধেছিলেন পরমব্রত ও রাইমা সেন। গেল ২৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবিটির সিক্যুয়াল ‘দ্বিতীয় পুরুষ’। মুক্তির দিনই বেশ সাড়া ফেলেছে পরমব্রত ও রাইমা সেনের এই সিনেমাটি।

কলকাতার সিনেমা হলে এই ছবি দেখতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এরই মধ্যে সিনেমার বেশ কিছু রিভিউও প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে। যেসব রিভিউ জুড়ে সৃজিতের নতুন ছবির বন্দনা। সব মিলিয়ে এখন কলকাতা মাতাচ্ছে সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’।

মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করছে সৃজিতের এই সিনেমাটি। মুক্তির চার দিনেই আয় করেছে ২ কোটিরও বেশি। আজ সোমবার সকালে সৃজিত তার ফেসবুকে বক্স অফিসের একটি ছবি পোস্ট করে লিখেন, শো-য়ের ডাটা এখনই বুক করুন। মাত্র চার দিন হয়েছে। এমন ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ, বছরের প্রথম দশকে এবং দশকের প্রথম ব্লকবাস্টারকে দলের অভিনন্দন!

আগেই জানা গেছে বাইশে শ্রাবণ যেখানে শেষ হয়, সেখান থেকেই শুরু হয়েছে দ্বিতীয় পুরুষের গল্প। পরম-রাইমা ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আবির চট্টেপাধ্যায়, বাবুল সুপ্রিয়, ঋতবান মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ এবং অনির্বাণ ভট্টাচার্য।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত