ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় সিয়াম-পরী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১৩  
আপডেট :
 ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫১

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় সিয়াম-পরী

সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ এবার কাজ করতে যাচ্ছেন সরকারি অনুদানের ছবিতে। ছবির নাম ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ছবিটি পরিচালনা করবেন আবু রায়হান জুয়েল। আর এই ছবির মাধ্যমে সিয়াম দ্বিতীয়বারের মত জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনির সাথে। একাধিক সূত্র ইতোমধ্যেই তাদের কাজের বিষয়টি নিশ্চিত করেছেন।

‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ছবিটির পান্ডুলিপি।মোহাম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। পরে ছবিটির নাম পরিবর্তন করে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ রাখা হয়।

এ বিষয়ে জানতে নির্মাতা আবু রায়হান জুয়েলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এরই মধ্যে আমরা ছবিটির প্রি-প্রডাকশনের কাজ শেষ করেছি। ছবিটিতে মুহাম্মদ জাফর ইকবাল স্যার একাধিক গান লিখেছেন। আগামী ১৩ মার্চ থেকে এর শুটিং শুরু করবো। তবে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো ভালো একটি ছবি নির্মাণের।’

সিয়াম আহমেদ বলেন, ‘ছবিটি নিয়ে আমার সাথে কথা হয়েছে। এখনও চুড়ান্ত হয়নি। আমার সিডিউলজনিত একটু ঝামেলা আছে। আমি যদি এই ঝামেলার কাটাতে পারি তবে কাজ করবো।’

আগামী ১৩ মার্চ থেকে সুন্দরবনের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হবে বলে নির্মাতা জানান।

প্রসঙ্গত, এর আগে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’ ছবিতে জুটি বেঁধেছেন সিয়াম ও পরীমনি। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত