ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English
ব্রেকিং নিউজ
  •   ৬৯টি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল করোনা রোগীসহ সব ধরনের সেবা দিতে ২৪ ঘণ্টা প্রস্তুত

প্রকাশ : ১৮ মার্চ ২০২০, ১৫:৪৬

প্রিন্ট

ফাহমিদা নবীর গানে মিস ওয়ার্ল্ডের সেই সুন্দরী

ফাহমিদা নবীর গানে মিস ওয়ার্ল্ডের সেই সুন্দরী

Evaly

বিনোদন ডেস্ক

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে ২০১৮ সালে সেরা দশে স্থান করে নিয়েছিলেন আফরিন লাবণী। গ্র্যান্ড ফাইনালে ‘তিনটি উইশ’ নিয়ে বিচারক ইমির প্রশ্নে উত্তর দিয়ে বিতর্কিত হয়েছিলেন এই প্রতিযোগী। সেসময় সেরা দশে জায়গা করে ‘বিহেভিয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন তিনি। এরপর তাকে আর কোন কাজে দেখা যায় নি।

বিভিন্ন ফটোশুটে অংশ নিলেও এবারই প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালেন এই সুন্দরী। কাজ করলেন একটি মিউজিক ভিডিওতে। জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবীর ‘তোমার জন্য’ শিরোনামের এই গানটিতে মডেল হয়েছেন তিনি। কামরুল হাসান সোহাগের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইবরার টিপু। আর গান ভিডিওটি নির্মাণ করেছেন রেহমান খলিল। সম্প্রতি গান ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে। গান ভিডিওতে আফরিনের সঙ্গে মডেল হয়েছেন সুজন।

আফরিন লাবণী বলেন, প্রথমবার আমি ক্যামেরার সামনে দাঁড়ালাম। ফটোশুটে অংশ নিলেও ভিজ্যুয়ালে কোন কাজ করা হয়নি আমার। প্রথম কাজেই ফাহমিদা নবী ম্যামের মত একজন শিল্পীর গানে মডেল হয়েছি, এটা আমার জন্য খুবই আনন্দের। কাজটা করে বেশ ভালো লেগেছে।

তিনি আরও বলেন, আমি যেহেতু রাজনীতি করি তাই ওইভাবে আসলে কাজ করা হয়নি তেমন। আর আমার মা মারা যাওয়ার পর আমি অনেকটা ভেঙে পড়েছিলাম। এখন থেকে নিয়মিত কাজ করবো। বেশ কিছু ভালো প্রজেক্টের বিষয়ে কথাবার্তা চলছে। শিগগিরই ভালো কিছু খবর জানাতে পারবো।

মিস ওয়ার্ল্ডের প্রতিযোগীর বাইরেও আফরিন যুক্ত রয়েছেন রাজনীতির সঙ্গে। বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক হিসেবে নিযুক্ত রয়েছেন। এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগে অধ্যয়নরত রয়েছেন তিনি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত