ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

করোনা নিয়ে রাবা খানের সতর্ক বার্তা (ভিডিও)

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ মার্চ ২০২০, ১৮:৪৬

করোনা নিয়ে রাবা খানের সতর্ক বার্তা (ভিডিও)

প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানানভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। এরই মধ্যে নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রমও বন্ধ হয়েছে। হোম কোয়ারেন্টাইনে আছেন অসংখ্য মানুষ। করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দেয়া হচ্ছে। সেইসঙ্গে বেশি বেশি হাত ধোয়ার কথাও বলা হচ্ছে।

কিন্তু বাংলাদেশে দেখা যাচ্ছে উল্টা চিত্র৷ লোকজন ছুটির আমেজে ঘুরে বেড়াচ্ছেন নানাদিকে। খুব একটা সিরিয়াসলি নিচ্ছেন না অনেকেই এ ভাইরাসকে। কেউ কেউ আবার ঘরে থাকার জন্য খাদ্যসহ নানা প্রয়োজনীয় জিনিসপত্র অকারণেই মজুদ করছেন। যার মন্দ প্রভাব পড়েছে বাজারে।

এসব নিয়েই একটি মজার ভিডিও প্রকাশ করেছেন জনপ্রিয় ইউটিউবার ও সোশাল মিডিয়া সেলিব্রেটি রাবা খান। নিজের ফেসবুকে এই ভিডিওটি পোস্ট করেন তিনি।

সেখানে বেশ কিছু বিষয়ের সমালোচনার মাধ্যমে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি হাত ধোয়ার সঠিক টাইম ও নিয়মের ব্যাপারেও কথা বলেছেন রাবা। তার এই ভিডিওটি এরইমধ্যে ভাইরাল হয়েছে।

গোটা বিশ্বকে স্তব্ধ করে দিয়েছে নভেল করোনাভাইরাস। এখন পর্যন্ত সারাবিশ্বে ৩ লাখেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে এ ভাইরাসে। তারমধ্যে প্রাণ হারিয়েছে ১৪ হাজারেরও বেশি মানুষ।

চীন থেকে এ ভাইরাসের উৎপত্তি হলেও মৃত্যুর সংখ্যা বেশি ইতালিতে। বাংলাদেশেও করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘরি বন্দি হয়ে কাটছে মানুষের দিন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

আইএন

  • সর্বশেষ
  • পঠিত