ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কোয়ারেন্টাইনে কি করছেন সজল?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৪:৪৩

কোয়ারেন্টাইনে কি করছেন সজল?

কোভিড ১৯ নামের ভাইরাসটি ইতিমধ্যে সব দেশেই ছড়িয়ে পড়েছে। রীতিমতো মহামারি আকার ধারণ করেছে বিশ্বের উন্নত সব দেশগুলোতে। বিশেষ করে ইতালি, স্পেন, চীন, যুক্তরাষ্ট্র এই দেশগুলোতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মহামারি আকারে পৌছে গেছে। প্রতিদিন মারা যাচ্ছে শতশত মানুষ। এই ভাইরাস আঘাত হেনেছে বাংলাদেশেও।

করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে ইতিমধ্যেই নেয়া হয়েছে সব ধরনের ব্যবস্থা। লকডাউন অবস্থায় হোম কোয়ারেন্টাইনে আবদ্ধ সাধারণ মানুষজন। করোনাভাইরাস প্রতিরোধে সচেনতা ছড়িয়ে দিতে তারকাদের তৎপরতা চোখে পড়ার মতো। দেশসেরা সব তারকারাই নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে সতর্কতামূলক পোস্ট, ভিডিও শেয়ার করছে। এই মুহূর্তে দেশের সব তারকারাই অবস্থান করছেন হোম কোয়ারেন্টাইনে।

জনপ্রিয় অভিনেতা সজল এই মুহুর্তে রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। পরিবারের সঙ্গে আনন্দঘন সময় কাটাচ্ছেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় দিয়ে যাচ্ছেন নিয়মিত সতর্কতামূলক আপডেট।

এক পোস্টে এই অভিনেতা লিখেন, একটি স্বাধীন দেশ গড়ে তোলার নেপথ্যে থাকে অগণিত মানুষের আত্মত্যাগ এবং আত্মবলিদানের কাহিনী। আসুন আমরা সবাই অঙ্গীকারবদ্ধ হই, একে অপরের পাশে থেকে যেন এই মারণ করোনা ভাইরাসকে বিনষ্ট করতে পারি। এই প্রয়াস হোক নবমুক্তির সংগ্রাম।

সজল এখন বাসায় বসে নিয়মিত ইয়োগা করছেন। শুধু তাই নয়, সকাল বেলা ঘুম থেকে উঠে শরীর চর্চার পাশাপাশি তাঁর বাসার গাছের পরিচর্যা করছেন। আজ সকালে কিছু ছবি পোস্ট করে তিনি লিখেন, শুভ সকাল! অনেক ক্ষুদ্র ক্ষুদ্র কাজ দিনটাকে সুন্দর করে। বাড়ীতে থাকুন, থাকুন নিরাপদে..

সর্বশেষ করোনা ভাইরাসে বাংলাদেশে সর্বোমোট ৪৮ জন আক্রান্ত হয়েছেন। নতুন করে কেউ আক্রান্ত হন নি। এখন পর্যন্ত মারা গিয়েছেন ৫ জন এবং সুস্থ হয়ে বাসায় ফিরে গিয়েছেন ১৫ জন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত