ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রিক্সাওয়ালাদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী ছন্দা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২০, ১৩:৩৯

রিক্সাওয়ালাদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী ছন্দা

করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। আর এতে করে এসময়ে বেশ কষ্টে সময় পার করছেন নিম্ন আয়ের মানুষরা। অনেকেই নিজেদের জায়গা থেকে এমন মানুষের পাশে দাঁড়িয়েছেন। এবার সেই তালিকায় যোগ হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা।

নিজ উদ্যোগে তার বাসার পাশের কিছু নিম্ন আয়ের লোকজনের পাশে দাঁড়ান তিনি। উত্তরার ১৭ জন রিকশাওয়ালার মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবন, তৈল, সাবান বিতরণ করেছেন এই অভিনেত্রী।

তিনি বলেন, করোনাভাইরাসের প্রকোপে সংকটময় সময় পার করছেন দেশের নিম্ন আয়ের মানুষেরা। যারা দিন আনে দিন খায় তাদের অবস্থা খুব নাজুক। তাই আমার জায়গা থেকে যতটুকু সম্ভব চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আমি আমার বাসার বারান্দায় দাঁড়িয়ে যখন দেখি রিক্সাওয়ালারা যাত্রীর জন্য হাহাকার করছে। তখন খুব খারাপ লাগে। আত্মার শান্তির জন্য এই অসচ্ছল মানুষগুলোর জন্য নিজ সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।’

যোগ করে তিনি বলেন, ‘এই মুহূর্তে যারা দিন আনে দিন খায় তারা সবচেয়ে কষ্টে আছে। তাদের পেটে ভাত নেই। তারা রাস্তায় নামতে বাধ্য হচ্ছেন। যারা সামর্থ্যবান সকলকে অনুরোধ করছি এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ান।’

আইএন

  • সর্বশেষ
  • পঠিত