ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ১৬:৪৩

প্রিন্ট

বাড়ি ফেরা হলো না আমার : দর্শনা

বাড়ি ফেরা হলো না আমার : দর্শনা

Evaly

বিনোদন ডেস্ক

গেল মাসের প্রথম সপ্তাহে প্রথমবারের মত বাংলাদেশে এসেছিলেন পশ্চিমবঙ্গের মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দিয়ে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করেন। শুটিং শেষে ফিরে যান কলকাতায়।

এরপর মার্চের মাঝামাঝি সময়ে জরুরি কাজে মুম্বাই যান তিনি। কিন্তু সেখানে গিয়েই আটকে পড়লেন। মহামারী করোনা ভাইরাস ভয়াল থাবা বসিয়েছে পুরো বিশ্বে। সেই প্রকোপ বাড়তে থাকায় পুরো ভারত লকডাউন করে দেন দেশটির সরকার। যার কারণে আর কলকাতায় ফেরা হয়নি দর্শনার।

দর্শনা বণিক জানান, পরিবারের সবাই বাবা, দাদা-বৌদি খুব চিন্তা করছেন আমাকে নিয়ে। ২৫-২৬ তরিখের মধ্যেই ফিরে যাব বলে সেই মতোই প্ল্যান করছিলাম। কিন্তু ২৪মার্চ রাত ১২টা থেকে সারা দেশ জুড়ে লকডাউন ঘোষণা আসায় আর ফিরতে পারি নি, মুম্বাইতেই রয়ে গেছি।

বাড়ি থেকে বারবার ফোন আসছে। কিন্তু আমার আর বাড়ি ফেরা হল না। লকডাউনের ১৪দিন কেটে গেছে। আমি এখনও এখানেই আটকে রয়েছি।

তিনি বলেন, মুম্বাইতে এখন আক্রান্তের সংখ্যা অনেক বেশি। প্রতি মুহূর্তেই বাড়ছে। এরকম করে আগে কখনও পরিবেশটাকে দেখি নি। যার কারণে কুব চিন্তা হচ্ছে। বাসা থেকে খুব চিন্তা করছে, বার বার করে ফোন করছে।

দোকান পাট সব বন্ধ। প্রয়োজনীয় জিনিস কিনতে মাঝেমধ্যে বাজার যাচ্ছি। নিজেই প্রতিদিনের জিনিসপত্র কিনে আনছি। এখন অলস অবসর সময় কাটাচ্ছি। বই পড়ছি। এই যেমন সেদিন, কী করব ভাবতে ভাবতে বাড়িতেই বানিয়ে ফেললাম ফেস প্যাক। ঘরে যা ছিল তাই দিয়েই....

দর্শনা আরও বলেন, খবর খুললেই খালি মৃত্যু মিছিল, হাহাকার। আচমকা সব কেমন যেন বদলে গেল।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত