ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮ আপডেট : ২১ মিনিট আগে

প্রকাশ : ০৬ মে ২০২০, ১৪:২৯

প্রিন্ট

আসছে ‘আয়নাবাজি’র সিরিজ

আসছে ‘আয়নাবাজি’র সিরিজ

বিনোদন ডেস্ক

আয়নাবাজি সিনেমার আয়না চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছিলেন চঞ্চল চৌধুরী। আয়নার ‘বোঝনাই ব্যাপারটা’ ডায়ালগটি মানুষের মুখে মুখে ফিরে। করোনাভাইরাসের কারণে সংকটের এই দিনে আবারও নতুন রূপে সামনে আসতে যাচ্ছে ছবিটির চরিত্রগুলো।

আয়নাবাজি নিয়ে তিন পর্বের একটি সিরিজ নির্মাণ করেছেন অমিতাভ রেজা। এরই মধ্যে শুটিংও শেষ হয়েছে। ঘরে বসেই তারকার শুটিং করেছেন। এবার আয়নাকে ক্যামেরায় বন্দি করেছেন চঞ্চল চৌধুরীর ১২ বছরের ছেলে শৈশব রোদ্দুর শুদ্ধ। সে পড়াশোনা করছে একটি ইংলিশ মিডিয়াম স্কুলে।

এই সিরিজ নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘আয়নাবাজির তিনটা চরিত্র নিয়ে অমিতাভ রেজা ছোট ছোট তিনটা পর্ব বানিয়েছে, করোনা থেকে মানুষকে সচেতন করার জন্য। এরই মধ্যে তিন পর্বেরই শুটিং হয়ে গেছে। এখন চলছে এডিটিংয়ের কাজ। কয়েকদিনের ভিতরে টিজার প্রকাশ করা হবে। এরপরই অনলাইনে ফেসবুক পেইজ ও ইউটিউবে এগুলো মুক্তি দেওয়া হবে।’

আয়নাবাজি সিনেমার জনপ্রিয় এই তিনটি চরিত্র আয়না, হৃদি ও সাবের মূলত করোনা থেকে মানুষদের সচেতন করবে। এমনটাই জানালেন চঞ্চল।

তিনি আরও জানান, আয়নাবাজি টিমের পক্ষ থেকে করোনাকালীন সময়ে এটা একটা উদ্যোগ। ব্র্যাকের ব্যানারে এটা প্রচার হবে। পরবর্তীতে এটা থেকে যা আয় হবে, সেটা করোনা আক্রান্ত রোগী কিংবা যারা অসহায় দিনযাপন করছেন তাদের সহযোগিতা জন্য ব্যয় করা হবে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত