ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

সময়গুলো নিজের ইচ্ছে পূরণের কাজে লাগাচ্ছি: তানজিন তিশা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ জুন ২০২০, ১২:৩৭

সময়গুলো নিজের ইচ্ছে পূরণের কাজে লাগাচ্ছি: তানজিন তিশা

অনেক দিন আবারও ক্যামেরা চালু হলেও এখন পর্যন্ত শুটিংয়ে দেখা যায়নি অভিনেত্রী তানজিন তিশাকে। অনেকে শুটিংয়ে অংশ নিলেও নাটকের মধ্যমণিরা এখনই ফিরতে নারাজ। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ফিরবেন না বলেই জানিয়েছেন অনেকে। এদিকে টেলিভিশন চ্যানেল তাদেরকে ব্যক্তিগত আবেদনের মাধ্যমে শুটিংয়ে ফেরার আহ্বান জানিয়েছেন এরইমধ্যে।

শুটিংয়ে না ফিরলেও ঘরে বসেই অ্যাকশন, কাট করছেন তিশা। করোনায় ঘরে অবসর বসে না থেকে চালু করেছেন নিজের ইউটিউব চ্যানেল। তার চ্যানেলের জন্য তৈরি করছেন নিত্য নতুন কন্টেন্ট। এই চ্যানেলটিকে সামনে এগিয়ে নিতে নতুন নতুন ভিডিও বানাচ্ছেন ঘরে বসেই।

তানজিন তিশা বলেন, ‘এখন ছোট ছোট ভিডিও বানিয়ে চ্যানেলে প্রকাশ করছি। নতুন চ্যানেল হিসেবে ভালো সাড়া পাচ্ছি। করোনার সংকট কাটলে বড় পরিসরে আরও অনেক ভিডিও প্রকাশ করতে চাই। যেহেতু এখন অভিনয় করা সম্ভব হচ্ছে না, তাই সময়গুলো নিজের ইচ্ছে পূরণের কাজে লাগাচ্ছি।’

এখন আপাতত শুটিংয়ে ফেরার কথা ভাবছেন না এ অভিনেত্রী। বর্তমানে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন। গত ঈদে তার অভিনীত বেশ কিছু নাটক প্রচার হয়েছে। নাটকগুলোর শুটিং হয়েছিলো লকডাউন শুরুর আগেই।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত