ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ৩০ জুলাই ২০২০, ১৪:৪১

প্রিন্ট

ঈদে তানহার নায়ক অপূর্ব

ঈদে তানহার নায়ক অপূর্ব
তানহা তাসনিয়া ও জিয়াউল ফারুক অপূর্ব
বিনোদন প্রতিবেদক

বড় পর্দার নায়িকা তানহা তাসনিয়া এবার হাজির হচ্ছেন ছোট পর্দায়। আসছে ঈদে প্রচারিত হতে যাচ্ছে তাঁর নতুন নাটক ‘মিথ্যে প্রেম’। নাটকটিতে তানহা জুটি বেঁধেছেন ছোট পর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্বের সাথে। দুই পর্দার দুই অভিনয়শিল্পীর রসায়নে এবার ঈদে দেখা দেবেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, নীলা উচ্চবিত্ত পরিবারের মেয়ে। তার ছোট বোনকে বাসায় পড়াতে আসেন রনি। ছোট বোনকে পড়াতে গিয়ে একটা সময় বড় বোন নীলাকে পছন্দ করে ফেলেন রনি। কিন্তু সেটা প্রকাশ করেন নি। একটা সময় নীলাকে বাসা থেকে বিয়ের জন্য প্রেশার দিতে থাকে পরিবার। নীলার বাবার বন্ধুর ছেলের সাথে তার বিয়ে ঠিক হয়। কিন্তু নীলা উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে যেতে চায়। সে ভিসার জন্য অপেক্ষা করতে থাকে। এই কথাগুলো রনির সাথে শেয়ার করার পর নীলার ভিসার সব ব্যবস্থা করে দেন রনি। নীলা যখন সব গুছিয়ে বাহিরে যাওয়ার জন্য এয়ারপোর্টে পৌঁছায় সেসময় রনিকে জানায় যে, সে তাঁকে ভালোবাসে। আর ঠিক সে সময় নীলা কিডন্যাপ হয়ে যায়। এমনই গল্পে এগিয়েছে নাটকটি।

গল্পে রনি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব এবং নীলা চরিত্রে দেখা যাবে তানহাকে। এছাড়াও এতে আরও অভিনয় করেছেন ফায়াজ ববি, পলাশ, রেশমি ও লিমা প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, একটা রোমান্টিক ও থ্রীলার গল্প বলা যায়। যেই প্রেমের গল্পের শেষ দিকটাই থ্রীলার একটা ব্যাপার আছে। সোহেল ভাই আমার বেশ পছন্দের একজন নির্মাতা। তার লেখা গল্পে কাজ করে একটা অন্যরকম আনন্দ পাই। নাটকটিতে আমার সাথে রয়েছেন তানহা, বেশ ভালো মেয়ে। ভালো কাজ করে। সব মিলিয়ে বলবো এই কাজটা সত্যি আমার খুব পছন্দের।

তানহা তাসনিয়া বলেন, এই নাটকের গল্পটা বেশ চমৎকার। গল্পের শেষে টুইস্ট আছে। অপূর্ব ভাইয়ার সাথে এটাই আমার প্রথম কাজ। তার সাথে প্রথমবার স্ক্রীন শেয়ার করতে পেরে ভালো লাগছে। কাজের বিষয়ে তিনি ভীষণ সিরিয়াস এবং অনেক হেল্পফুল।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সোহেল আরমান। টাইগার মিডিয়া প্রযোজিত এই নাটকটি ঈদের তৃতীয় দিন রাত ৯টায় বাংলাভিশন চ্যানেলে প্রচারিত হবে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত