ঢাকা, রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৬:২৩

প্রিন্ট

দীপিকাকে নিয়ে শুটিংয়ে ফিরছেন শাহরুখ খান

দীপিকাকে নিয়ে শুটিংয়ে ফিরছেন শাহরুখ খান
বিনোদন ডেস্ক

অবশেষে শুটিংয়ে ফিরতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ‘পাঠান’ শিরোনামে একটি সিনেমা দিয়ে অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন তিনি। এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। এই সিনেমাতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। সম্প্রতি এমন খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামাসহ ভারতের বেশ কিছু গণমাধ্যম।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদনে জানিয়েছে, বক্স অফিসের নতুন একটি ধামাকা নিয়ে আসছে শাহরুখ খান। প্রায় দুই বছর পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চিত্রনাট্য প্রস্তুত। করোনা পরিস্থিতির উপর বিবেচনা করে অক্টোবরেই শুরু হতে পারে সিনেমার কাজ।

শাহরুখ খান এরই মধ্যে ‘পাঠান’ সিনেমার চুক্তিপত্রে সই করেছেন বলে দাবি করলেও এখনো এই সিনেমা প্রসঙ্গে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তাই খবরটিকে অনেকেই কড়া গুঞ্জন বলে দাবি করছেন। এর আগেও বেশ কয়েকবার এমন গুঞ্জন শোনা গেছে শাহরুখের প্রত্যাবর্তনের।

বলিউডে শাহরুখ-দীপিকা জুটির প্রথম আত্মপ্রকাশ ২০০৭ সালে অভিনীত ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে। এরপর ‘হ্যাপি নিউ ইয়ার’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’- এর মতো দর্শক জনপ্রিয় সিনেমাও উপহার দিয়েছে এই জুটি। এদিক পরিচালক সিদ্ধার্থ আনন্দ ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’- এর মত সফল সিনেমা উপহার দিয়েছেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত