ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৩ আগস্ট ২০২০, ১৫:১৩

প্রিন্ট

সিনেমা প্রতি ২০ লাখ টাকা চান মিম!

সিনেমা প্রতি ২০ লাখ টাকা চান মিম!
বিনোদন প্রতিবেদক

সুন্দরী প্রতিযোগীতা থেকে এসে নাম লিখিয়েছেন চলচ্চিত্রে। এরপর থিতু হয়েছিলেন নাটকে। পরে আবার নিজেকে ব্যস্ত রেখেছেন সিনেমাতেই। বলছি বিদ্যা সিনহা মিমের কথা। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘ইত্তেফাক’ ও ‘পরাণ’ সিনেমা।

এরইমধ্যে শোনা যায় এই অভিনেত্রী হঠাৎ করেই তাঁর ছবির পারিশ্রমিক বাড়িয়েছেন অনেক বেশি। তিনি ২০ লাখ টাকার নিচে কোনো সিনেমায় অভিনয় করবেন না। মিডিয়া পাড়ায় কান পাতলে এমনটাই শোনা যায়।

এই খবরের জের ধরে সমালোচনারও শিকার হয়েছেন এই সুন্দরী চিত্রনায়িকা। তবে মিম বললেন, খবরটি মিথ্যে। মিম বলেন, ‘আমি পারিশ্রমিক বাড়ানোর বা কমানোর প্রসঙ্গে কারোর সঙ্গে কোনো কথা বলিনি। সম্প্রতি কোনো নির্মাতার সঙ্গেও পারিশ্রমিক নিয়ে কোনো কথা হয়নি। জানিনা হঠাৎ করে আমার পারিশ্রমিক নিয়ে কেন গুজবটা ছড়ালো। তবে এটা আমাকে সমালোচিত করতে, সবার কাছে আমাকে হেয় করতেই করা হয়েছে তা বুঝতে পারছি।

দয়া করে কেউ এসব মিথ্যে খবরে কান দেবেন না প্লিজ। করোনার এই সময়ে সবাই যখন সিনেমা নিয়ে নানা দুশ্চিন্তায় দিন পার করছি সেখানে পারিশ্রমিক বাড়ানোর কোনো কারণই দেখি না আমি। সবাই মিলেমিশে সিনেমার চাকা সচল রাখতে চাই।’

এদিকে গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিদ্যা সিনো মিমকে সম্প্রতি একটি ওয়েব ফিল্মে দেখা গেছে। ‘হঠাৎ বিয়ে’ নামের সেই ফিল্মটি বেশ প্রশংসিত হয়েছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত