ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:১০

প্রিন্ট

সুশান্ত মৃত্যু: খুন নাকি আত্মহত্যা, জানাবে এমস

সুশান্ত মৃত্যু: খুন নাকি আত্মহত্যা, জানাবে এমস
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলায় আরও দু’জনকে গ্রেফতার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। মঙ্গলবার ভারতীয় গণমাধ্যমে এ কথা জানিয়েছেন মুম্বাইয়ে তদন্ত চালানো এনসিবির স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম (সিট)-এর এক অফিসার। এর আগে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ মোট ১৬ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি।

গতকাল যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের মধ্যে এক জনের নাম সূর্যদীপ মালহোত্র। তিনি রিয়ার ভাই শৌভিকের স্কুলের বন্ধু। এ ছাড়া, গত শনিবার গোয়ায় ক্রিস কোস্টা নামে এক ব্যক্তিকে আটক করেছিলেন এনসিবি-র গোয়েন্দারা। মুম্বাই নিয়ে আসার পরে সোমবার তাকে গ্রেপ্তার করা হয়।

দিল্লির এমসের যে চিকিৎসক দলটি প্রয়াত অভিনেতার ভিসেরা ফের পরীক্ষা করছে, তারা আগামী সপ্তাহে তাদের রিপোর্ট সিবিআইয়ের কাছে জমা দেবে। আজ এমস সূত্রে জানানো হয়েছে, এই রিপোর্টে সুশান্তের মৃত্যুর কারণ নিশ্চিত ভাবে জানানো থাকবে।

গেল ১৪ জুন সকালে মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাটে ৩৪ বছর বয়সী অভিনেতার ঝুলন্ত দেহ মেলে। সে দিনই ময়না-তদন্ত করেন মুম্বাইয়ের কুপার হাসপাতালের পাঁচ জন ডাক্তারের একটি দল। তাদের রিপোর্টে লেখা ছিল, ‘ঝুলন্ত অবস্থায় শ্বাসরোধ হয়ে মৃত্যু’। সেই রিপোর্টে এই মৃত্যুকে ‘আত্মহত্যা’ই আখ্যা দিয়ে বলা হয়েছিল, ‘শরীরে অন্য কোনও আঘাতের চিহ্ন নেই।’

মুম্বাই পুলিশের তত্ত্বাবধানে হওয়া সেই ময়না-তদন্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করে বিহার পুলিশ। পরে সিবিআই তদন্তভার গ্রহণ করলে তারা সুশান্তের ভিসেরা ও অটপ্সি রিপোর্ট ফের পরীক্ষার জন্য পাঠায় এমসে ( অল ইন্ডিয়া ইন্সটিউট অফ মেডিকেল সাইন্সেস)।

আরও পড়ুন: সর্বপ্রথম চাঁদে জমি কিনেছিলেন অভিনেতা সুশান্ত

আরও পড়ুন: নভেম্বরে বিয়ে করার কথা ছিল সুশান্ত’র

আরও পড়ুন: যন্ত্রণায় কাতরাতেন সুশান্ত, পার্টি করতেন রিয়া

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত