ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

নভেম্বরে বিয়ে করার কথা ছিল সুশান্ত’র

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ জুন ২০২০, ১৫:৪৯  
আপডেট :
 ১৫ জুন ২০২০, ১৬:০১

নভেম্বরে বিয়ে করার কথা ছিল সুশান্ত’র

চলতি বছরের নভেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সদ্য প্রয়াত নায়ক সুশান্ত সিং রাজপুতের। মাস তিনেক পরেই মুম্বাইতে হাজির হয়ে ছেলের বিয়ের তোড়জোড় শুরু করার কথা ছিল সিং পরিবারের। এমনটাই জানান সুশান্ত সিং রাজপুতের এক আত্মীয়।

এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সুসান্ত সিং রাজপুতের ওই ভাই বলেন, চলতি বছরের নভেম্বর মাসেই সুশান্ত সিংয়ের বিয়ে করার কথা ছিল। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল। তবে কার সঙ্গে গাঁটছড়া বাঁধার কথা ছিল সুশান্তের, সে বিষয়ে কিছু জানাননি অভিনেতার দাদা।

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্ত সিং রাজপুত লিভ ইন করছেন বলে বেশ কিছুদিন ধরে খবর ছড়ায়। এমনকী রিয়ার সঙ্গে সুশান্ত ইউরোপে বেড়াতেও যান। সেই ছবি সংবাদমাধ্যমের হাতে আসে। তবে রিয়া এবং সুশান্ত একে অপরের ভাল বন্ধু বলে বার বার দাবি করেন বলিউডের বাঙালি অভিনেত্রী।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। পরবর্তী সময়ে বলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। রোববার সকালে মুম্বাইয়ের নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন এই নায়ক। পুলিশের ধারণা মানসিক অবসাদের কারণে এই আত্নহত্যা হতে পারে।

আরো পড়ুন

আই এম স্যরি, সুশান্ত...

আইএন

  • সর্বশেষ
  • পঠিত