ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৯

প্রিন্ট

পিয়া জান্নাতুলের সঙ্গে জুটি বাঁধলেন আজাদ

পিয়া জান্নাতুলের সঙ্গে জুটি বাঁধলেন আজাদ
বিনোদন প্রতিবেদক

‘ইমামি ফেয়ার এ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতার দ্বিতীয় সিজনের চ্যাম্পিয়ন হয়ে শোবিজে যাত্রা শুরু করেন এ কে আজাদ আদর। এরপর একাধারে নাটক, টেলিফিল্ম করে পরিচিত পান। কাজক অরেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতেও। শুধু তাই নয়, শেষের পথে রয়েছে তার দুটি সিনেমা।

সম্প্রতি নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন এই অভিনেতা। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম ‘পাপ’। এতে আদরের সঙ্গে জুটি বেঁধেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল পিয়া জান্নাতুল। প্রথমবারের মত একসাথে কাজ করলেন তারা। ভিন্নধর্মী গল্পে এটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল। খুব শিগগিরই এটি একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে বলে জানা যায়।

এই বিষয়ে আজাদ আদর বলেন, মাঝখানে অনেকদিন নাটকে কাজ করা হয়নি। এরমধ্যে সিনেমা নিয়েই একটু ব্যস্ত ছিলাম। সেইসাথে নিজের ফিটনেসের একটু পরিবর্তন আনতেই কিছুটা সময় নিয়েছি। আর নতুন যেই কাজটা করলাম এটা আসলেই একটু অন্যরকম। পিয়ার সঙ্গে প্রথম কাজ আমার। দুজনের নতুন কেমিষ্ট্রি দেখতে পাবে দর্শকরা এখানে। আশা করছি কাজটি দর্শকদের পছন্দ হবে।

এরমধ্যে দুটি সিনেমার কাজ শেষ করলেও সম্প্রতি নতুন আরও একটি সিনেমার শুটিং শুরু করেছেন আদর। এছাড়াও সামনে রয়েছে আরও বেশ কিছু চমক। শিগগিরই নতুন কিছু খবর জানাবেন বলেন এই অভিনেতা।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত