ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪১

প্রিন্ট

আমি মাদক সেবন সমর্থন করি না: করণ জোহর

আমি মাদক সেবন সমর্থন করি না: করণ জোহর
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত হত্যা মামলায় মাদক যোগে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। মাদক যোগে নাম আসছে বলিউডের সব নামিদামী তারকাদের। এ মামলার জের ধরে এরইমধ্যে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে হাজির হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান।

একই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে পরিচালক করণ জোহরের বিরুদ্ধেও। মাদকযোগ সত্যিই কতটা গভীর, আদৌ অভিনেতার মৃত্যুর সঙ্গে মাদকযোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে তদন্তের গতিপ্রকৃতি সেভাবে এগোনোর আগেই এ বিষয়ে মুখ খুললেন পরিচালক। কোনওদিন মাদকসেবন করেননি। এমনকী কাউকে মাদক নেওয়ার কথাও বলেননি বলেই অবস্থান স্পষ্ট করলেন তিনি।

সেই তদন্তের প্রসঙ্গেই এত জলঘোলা। আর তাতেই নতুন করে প্রশ্ন উঠছে করণ জোহরের এক বছরের পুরনো ‘ড্রাগ পার্টি’র ভিডিও নিয়ে। পার্টিতে দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান, মালাইকা আরোরা, ভিকি কৌশল, জোয়া আখতার, শাহিদ কাপুর, আলিয়া ভাট, রণবীর কাপুর-সহ বহু তারকাই ছিলেন। অভিযোগ, অন্যান্য হাউস পার্টির মতো করণ জোহরের বাড়ির পার্টিতেও নাকি মাদক সেবন করা হয়েছে। ‘মণিকর্ণিকা’ কঙ্গনা রানাউতও করণের বিরুদ্ধে তেমন অভিযোগ এনেছেন। যদিও কঙ্গনা এবং করণের সম্পর্ক যে মোটেও ভাল নয়, তা জানতে বাকি নেই কারও।

নিজের বিরুদ্ধে ওঠা সেই সমস্ত অভিযোগই খারিজ করে দিলেন করণ। তার দাবি, যা বলা হচ্ছে তা পুরোটাই ভিত্তিহীন। পাশাপাশি করণের আরও দাবি, এনসিবি দপ্তরে হাজিরা দেওয়া ক্ষিতীশ রবিপ্রসাদ এবং অনুভব চোপড়াকে ব্যক্তিগতভাবে চেনেন না তিনি। তাদের অকারণের করণের ঘনিষ্ঠ বলে দাবি করা হচ্ছে বলেও অভিযোগ বলি পরিচালকের।

সুশান্ত হত্যার পর মাদক কেলেঙ্কারিতে উঠে আসছে একের পর একের বলিউড শিল্পীদের নাম। সুশান্ত হত্যার সাথে মাদক মামলার যোগসূত্র থাকায় তদন্ত শুরু করে এনসিবি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত