ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

এক গানে ৪টি গ্র্যামি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ১৬:১০

এক গানে ৪টি গ্র্যামি

বলা চলে এটা রূপকথার গল্প। একটি গান গোটা বিশ্বকে এতোটা মাতিয়ে দেবে, এটা হয়ত সে গানের শিল্পী কিংবা কেউই ভাবেননি। তবুও সময়ের স্রোতে ভেসে বিরল সব রেকর্ড গড়েছে এই গান। হ্যাঁ, বলছি সংগীতের ইতিহাসে অন্যতম সফল এবং জনপ্রিয় গান ‘দেসপাসিতো’র কথা। এই একটি গান জয় করে নিয়েছে কোটি কোটি মানুষের মন। এবার জয় করে নিয়েছে মর্যাদাপূর্ণ পুরস্কারও।

ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ডসের এবারের আসরে সর্বোচ্চ সংখ্যক পুরস্কার জিতেছে ‘দেসপাসিতো’। বেস্ট সং অব দ্য ইয়ার, বেস্ট রেকর্ড অব দ্য ইয়ার, বেস্ট আরবান অ্যালবাম ফিউশন/পারফর্ম্যান্স ও বেস্ট শর্ট ফর্ম ভিডিও বিভাগে পুরস্কার জেতে এই গান। শিল্পী লুইস ফনসি দু’হাতে জড়িয়ে নিয়েছেন এতগুলো ট্রফি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এমজিএম গ্র্যান্ড গার্ডেন এরেনায় অনুষ্ঠানটি হয়েছে গ্র্যামির এবারের আয়োজন। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

'দেসপাসিতো' গানের দৃশ্যে ড্যাডি ইয়াঙ্কি ও লুইস ফনসি

অসামান্য এই অর্জনে উচ্ছ্বসিত হয়ে লুইস ফনসি সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বলেছেন, পুয়ের্তোরিকো (লুইস ফনসির দেশ) দীর্ঘজীবী হোক। এই অর্জন সবার জন্য।

উল্লেখ্য, ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি দেখা ভিডিও ‘দেসপাসিতো’। এই গানের দর্শকসংখ্যা এরই মধ্যে ছাড়িয়ে গেছে ৪৩৩ কোটির ঘর। এমনকি এর আশেপাশেও অন্য কোনও গান নেই। দ্বিতীয় সর্বোচ্চ জনপ্রিয় গান ‘সি ইউ এগেইন’। সেটার দর্শক ৩২০ কোটির বেশি।

দেখুন ‘দেসপাসিতো’ গানটি-

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত