ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৩:১৫

প্রিন্ট

মা হচ্ছেন অমৃতা রাও

মা হচ্ছেন অমৃতা রাও
বিনোদন ডেস্ক

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী অমৃতা রাও অনেকদিন ধরেই পর্দায় নেই। নিজেকে গুটিয়ে নিয়েছেন অনেক আগেই। স্বামী, সংসার নিয়ে বেশ ভালোই আছেন। এবার জানা গেলো, মা হতে চলেছেন এই বলিউড অভিনেত্রী।

ন’মাসের অন্তঃসত্ত্বা তিনি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন এই খুশির খবর। পাশপাশি, অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নিলেন এই সুখবর এতদিন লুকিয়ে রাখার জন্য।

স্বামী আর জে আনমোলের সঙ্গে ছবি পোস্ট করে অমৃতা লেখেন, ‘আপনাদের জন্য এটি দশম মাস। কিন্তু আমাদের কাছে এটি নবম মাস। সারপ্রাইজ সারপ্রাইজ… আনমোল এবং আমি অপেক্ষার নবম মাসে রয়েছি। আমাদের বন্ধু এবং পরিবারের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে আমরা খুবই খুশি (এতগুলো দিন এই খবরটি লুকিয়ে রাখার জন্য আমরা খুবই দুঃখিত)। খবরটি সত্যি। খুব শীঘ্রই আমাদের সন্তান পৃথিবীতে আসতে চলেছে। আমাদের পরিবার, আনমোল এবং আমি একটি নতুন যাত্রা শুরু করতে শুরু করতে চলেছি। ধন্যবাদ এই পৃথিবীকে, ধন্যবাদ আপনাদের সবাইকে।'

২০১৬ সালে আর জে আনমোলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে ক্যামেরা এড়িয়ে চলেছেন অমৃতা। ২০০২ সালে ‘অব কে বরস’ ছবি দিয়ে তিনি ক্যারিয়ার শুরু করেন। তারপর ‘ইশক ভিশক’, ‘ম্যায় হু না’, ‘বিবাহ’-র মতো হিট ছবি দিয়ে বলিউডে নিজের অবস্থান শক্ত করে নেন অমৃতা। তারপরেই ধীরে ধীরে নিম্নগামী হয় নায়িকার ক্যারিয়ার গ্রাফ। গত বছর ‘ঠাকরে’ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যায় তাকে। আপাতত নায়িকা দিন গুনছেন প্রথম বার ‘মা’ ডাক শোনার।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত