ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বঙ্গ’তে মুক্তি পাচ্ছে ইতালিয়ান ছবি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ১৭:২২  
আপডেট :
 ২৮ অক্টোবর ২০২০, ১৮:৩৬

বঙ্গ’তে মুক্তি পাচ্ছে ইতালিয়ান ছবি

একজন ইমিগ্র্যান্ট হিসেবে বিদেশে জীবন যাপন চালিয়ে নেয়াটা দ্বিতীয় প্রজন্মের একজন যুবকের কাছে ততটা সুখকর না। একটি আর্ট মিউজিয়ামের চাকরী করা যুবকটির টিকে থাকার সংগ্রামময় জীবনে হঠাৎ প্রেম আসে। এক ইতালিয়ান নারীর সঙ্গে তার প্রেম নিয়ে দুটি ভিন্ন কালচারের ভিন্ন দুটি মানুষের এই প্রেমময় জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘বাংলা’।

ইতালির রোম শহরে দ্বিতীয় প্রজন্মের জীবনের গল্প নিয়ে রোমান্টিক ও কৌতুক ঘরনার আংশিক আত্মজীবনীমূলক গল্পে এই ছবিটি পরিচালনা করেছেন ফাইম ভূইয়া। ছবিটিতে নির্মাতা নিজেই নায়কের ভূমিকায় অভিনয় করেছেন। আগামী ১৩ নভেম্বর ছবিটি দেশের প্রথম এবং বৃহত্তম ভিডিও স্ট্রিমিং সাইট বঙ্গ'তে আনুষ্ঠানিক ভাবে মুক্তি দেয়া হবে।

ছবিটি ভিডিও স্ট্রিমিং সাইট বঙ্গতে মুক্তি দেয়ার ব্যাপারে প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার জনাব ফায়াজ তাহের বলেন ‘বঙ্গ দর্শকদের জন্য বেশ বড় কিছু নিয়ে আসছে যেটি একটি আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত বাংলায় ডাবিংকৃত ছবি। বঙ্গ বিশ্বজুড়ে বিস্তৃত একটি প্ল্যাটফর্ম, আমাদের অডিয়েন্স বাংলাদেশ এবং দেশের বাহিরে মালয়েশিয়া, সৌদি আরব, দুবাই এবং সিঙ্গাপুরে বসবাসকারী বাংলাদেশী সম্মানিত অভিবাসীগনও,তাদের জীবনের ব্যস্ত সময়ের ফাঁকে ছবিটি আনন্দের সাথে উপভোগ করতে পারবেন।’

দর্শকরা খুব সহজেই দেশ এবং দেশের বাহিরে থেকে বঙ্গ’র iOS এবং অ্যান্ড্রয়েড অ্যাপ , এছাড়াও বঙ্গ’র ওয়েবসাইট এবং অ্যান্ড্রয়েড টিভি অ্যাপের মাধ্যেম বঙ্গ উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত