ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কী ঘোষণার আভাস দিলেন শ্রাবন্তীর ছেলে?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২০, ১৩:২৩  
আপডেট :
 ০৭ নভেম্বর ২০২০, ১৩:৩২

কী ঘোষণার আভাস দিলেন শ্রাবন্তীর ছেলে?

বেশ কয়েকদিন ধরেই টক অব দ্য টাউনে পরিণত হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিবাহ বিচ্ছেদের খবর। অনেকদিন ধরেই তারা আলাদা থাকছেন। অবশেষে ভাঙতে চলেছে এই অভিনেত্রীর তৃতীয় বিয়েটাও! এই প্রশ্নে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। এরই মধ্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বড় ঘোষণার ইঙ্গিত দিল শ্রাবন্তীর ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু চ্যাটার্জি।

শুক্রবারই ইনস্টাগ্রামে নিজের ও মায়ের একটি পুরনো ছবি শেয়ার করেছেন ঝিনুক। পাশাপাশি শেয়ার করেছেন একটি ভিডিও। যাতে অত্যাধুনিক প্রযুক্তির সাহায্যে সংগীতের সৃষ্টি করা হয়েছে। নিজের পোস্টের ক্যাপশনেই অভিমন্যু লিখেছে, “বড় কিছু আসছে”।

উল্লেখ্য, ১৯৯৭ সালে স্বপন সাহা পরিচালিত ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করেন শ্রাবন্তী। এরপর ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। তিন বছরের মাথায় ২০১৬ সালে শ্রাবন্তী ও রাজীবের ডিভোর্স হয়। তারপর থেকে দু’জনের ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। সেই বছরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন এই টলি বিউটি। কিন্তু সে বিয়েও ছ’মাসের বেশি টেকেনি।

এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল রোশানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে নানা ভালবাসার মুহূর্ত শেয়ার করেছিলেন। এমনকী, শ্রাবন্তী সঞ্চালিত রিয়ালিটি শো ‘সুপারস্টার পরিবারে’ও রোশন ও তাঁর পরিবারকে দেখা গিয়েছিল। তার কোনও প্রমাণই এখন আর শ্রাবন্তী কিংবা রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে নেই। এমন অবস্থাতেই ঝিনুকের এই পোস্ট অনেকটাই কৌতূহল বাড়াল। আদৌ কি শ্রাবন্তী-রোশানের সম্পর্ক ভাঙতে চলেছে? নাকি এই সাসপেন্স নতুন কোনও ঘোষণার আগে চাঞ্চল্য সৃষ্টি করার হাতিয়ার মাত্র! তা সময়ই বলে দিবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত