ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সবাই গ্রেপ্তার হতে চান এই পুলিশ অফিসারের হাতে!

  অনলাইন ডেস্ক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ২৩:৪৫

সবাই গ্রেপ্তার হতে চান এই পুলিশ অফিসারের হাতে!

সৌন্দর্যের ঝলসানিতে চোখ ফেরানো দায়! কে এই তন্বী? কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এক ঝকঝকে, সুন্দরী উর্দিধারী পুলিশ অফিসারের ছবি। নাম ‘হরলীন মান’। তিনি নাকি পঞ্জাব পুলিশের এক অফিসার। মাঝারি উচ্চতার গৌরবর্ণ এই পুলিশ অফিসারকে দেখার পর থেকেই নানা মহলে তোলপাড় চলছে। তিনি চাকরিতে বহাল হতেই তার হাতে ধরা দিতে উতলা হয়ে পড়েছেন বহু মানুষ। তাবড় নেতা থেকে উচ্চপদস্থ সরকারি কর্মী, সেই ভিড়ে কে নেই! সোশ্যাল মিডিয়া এই সুন্দরী নারী পুলিশকে নিয়ে তোলপাড়।

আপনাদের অবাক করার জন্য আরো একটু খবর দেয়া যাক। এই সু্ন্দরী পুলিশ অফিসারই ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ ছবিতে চুটিয়ে অভিনয় করেছিলেন। আর সেই ছবিতে তার অ্যাপিয়ারেন্সে সেবারও মাথা ঘুরে গিয়েছিল দর্শকদের। বিশ্বাস না হলেও এটাই সত্যি।

এবার ‘হরলীন মান’-এর আসল পরিচয়টা দেয়া যাক। সোশ্যাল মিডিয়ার সব জল্পনায় জল ঢেলে সামনে এসেছেন ‘হরলীন মান’ তথা অভিনেত্রী কাইনাত অরোরা। নায়িকা জানিয়েছেন, ‘জগ্গা জিউনদা ই’ নামে একটি পঞ্জাবি ছবিতে ‘হরলীন মান’ নামে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

যে ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন জ্যাকি শ্রফ এবং দলজিৎ কলসী। সেই ছবির শুটিংয়ের কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে আপলোড করেছিলেন তিনি। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে তার ছবি। ছড়িয়ে পড়েছে হাতে হাতে। সবাই ভেবে ফেলেন সত্যিই হরলীন নামে ওই রকম চোখধাঁধানো সুন্দরী পুলিশ অফিসার নিয়োগ হয়েছেন পঞ্জাবে। এতে বেশ বিড়ম্বনায় পড়েছেন কাইনাতও।

কাইনাত বলেন, ‘প্রথমবার যখন শুনেছিলাম আমার ছবি কেউ পঞ্জাবি পুলিশ অফিসার পরিচয় দিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছেন, তখন বেশ ঘাবড়েই গিয়েছিলাম।’

এরপর একের পর এক ফোন, মেসেজ আসতে শুরু করে। প্রশংসায় ভরে গিয়েছিল মেসেজ বক্স।

তিনি বলেন, ‘এ ভাবে আমার ছবি ভাইরাল হবে আমি কল্পনাও করতে পারিনি। মানুষের এত ভালবাসায় আমি প্রচণ্ড খুশি।’

বি-টাউনের এই অভিনেত্রী চান তার আপকামিং মুভিতে তার চরিত্র যেভাবে মানুষ পছন্দ করেছে, ঠিক তেমনই আগামী এপ্রিল নাগাদ ছবিটি মুক্তি পেলে একই ভাবে ছবিটি দেখার জন্য তারা হলমুখী হবেন।

সবাই তো চাইছেন আপনার হাতেই গ্রেফতার হতে? প্রশ্ন শুনে হেসে ফেলে কাইনাতের উত্তর: ‘আমি আপ্লুত।’

সূত্র: আনন্দবাজার

/এমএম/

  • সর্বশেষ
  • পঠিত