ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৯:০৬

প্রিন্ট

লাক্স সুন্দরীর মন খারাপের জন্মদিন

লাক্স সুন্দরীর মন খারাপের জন্মদিন
লিউনা লুভাইনা

বিনোদন প্রতিবেদক

পেশায় দন্ত চিকিৎসক হলেও প্রায় অনেকদিন ধরেই শোবিজের সঙ্গে জড়িত লিউনা লুভাইনা। ২০১২ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়ে সেরা বিশে অবস্থান করেন তিনি। এরপর বেশ কিছু ফ্যাশন হাউজের সঙ্গে যুক্ত হয়ে কাজ করেন। মডেলিং কিংবা ছোটপর্দায় অভিনয়ের বাইরেও তাকে দেখা গিয়েছে বড় পর্দায়। গেল বছরের সর্বাধিক আলোচিত ‘পাসওয়ার্ড’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সেখানে তাকে দেখা গিয়েছে সাব- ইনস্পেক্টর চরিত্রে। শাকিব খান প্রযোজিত ও মালেক আফসারি পরিচালিত এই সিনেমা দিয়েই প্রথমবার চলচ্চিত্রে নাম লেখান এই লাক্স সুন্দরী।

আজ সোমবার এই লাক্স সুন্দরীর জন্মদিন। সহকর্মীদের কাছ থেকে শুভেচ্ছা ও ভালোবাসা পেলেও এই দিনে মন ভালো নেই তার। কারণ, তার মা ও বোন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। পরিবারকে ছাড়া এই দিনটির কোন মূল্যই নেই তার কাছে। তাদেরকে ছাড়া এবারই প্রথম তার জন্মদিন কাটছে।

লিউনা বলেন, ‘আমার মা-বোন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে। আমি আরেক জায়গায়। চাইলেও জন্মদিন তাদের সাথে পালন করতে পারছিনা। মা আমার বেস্ট ফ্রেন্ড। তাকে ছাড়া জন্মদিন আমার কাছে অর্থহীন। কোনও আয়োজন করছিনা। সাধারণ দশটা দিনের মতো কাটছে এবারের জন্মদিন।’

জন্মদিনে নিজের ও তার অসুস্থ মা-বোনের জন্য দোয়া চেয়েছেন লিউনা। জানালেন সবাই সুস্থ হলে জন্মদিন উদযাপন করবেন।

লিউনা ডেলিভারি প্ল্যাটফর্ম ‘নাউ’ এর মার্কেটিং এন্ড পাবলিক রিলেশনস ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। সেইসাথে বি-প্রপার্টির হোস্টের দায়িত্বেও আছেন তিনি। এসবের মাঝে শোবিজে কাজ করছেন। নাটক, বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করছেন তিনি।

উল্লেখ্য, ২০১২ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে লিউনার শোবিজে আগমন। এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। তার কিছুদিন পর পড়ালেখার জন্য লম্বা বিরতিতে যেতে হয় তাকে। পাঁচ বছর বিরতির পর ২০১৭ সাল থেকে কাজে নিয়মিত হন এ লাক্স সুন্দরী।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত