ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

করোনায় আক্রান্ত হয়েও শুটিংয়ে তৌসিফ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৭:২৪

করোনায় আক্রান্ত হয়েও শুটিংয়ে তৌসিফ
তৌসিফ মাহবুব

করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুবের স্ত্রী। তার সেবা করতে গিয়ে নিজেও এই ভাইরাসে সংক্রমিত হন অভিনেতা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এক পোস্টের মাধ্যমে একথা নিজেই জানান তৌসিফ। তিনিসহ তার পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। এখন তারা সবাই আইসোলেশনে রয়েছেন।

এমন খবর গণমাধ্যমে প্রকাশিত হবার কিছুক্ষণ পরেই অভিনেতা তৌসিফকে রাজধানীর কারওয়ান বাজারের জনবহুল এলাকায় শুটিং করতে দেখা যায়। খোঁজ নিয়ে জানা যায়, রাফাত মজুমদার রিংকু পরিচালিত একটি নাটকের শুটিং করছিলেন তিনি। এমন ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

এ বিষয়ে আহসান হাবীব নাসিম গণমাধ্যমে বলেন, করোনা আক্রান্ত হয়ে কেউ শুটিং করতে যাবে, এটা তো অন্যায়। তার তো সেলফ আইসোলেশনে থাকার কথা। আমরা শিল্পীরা স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছি অথচ একজন শিল্পী নিজে পোস্ট দিলেন আবার জনবহুল এলাকায় শুটিং করলেন এটা ঠিক হয়নি।

নির্মাতা রাফাত মজুমদার রিংকু বলেন, তৌসিফ অসুস্থ ছিল কিন্তু আমরা জানি তিনি সুস্থ হয়ে গেছেন। আমার একটা নাটকের সামান্য কয়েকটি অংশ বাকি ছিল, যেটা হচ্ছে রাস্তার দৃশ্য। অল্প সময় শুট করেছি আমরা।

এই বিষয়ে কথা বলতে তৌসিফের মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত