ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

শ্যামলী হলে ‘বিশ্বসুন্দরী’র শো বন্ধ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২০, ২০:৫০  
আপডেট :
 ১২ ডিসেম্বর ২০২০, ২১:৩৬

শ্যামলী হলে ‘বিশ্বসুন্দরী’র শো বন্ধ
শ্যামলী সিনেমা হল, ছবিঃ ইমরুল নূর

করোনার কারণে প্রায় ৮ মাস বন্ধ ছিলো দেশের সব সিনেমা হল। অক্টোবর মাসে বেশ কিছু সিনেমা হল খুললেও খুলেনি রাজধানীর শ্যামলী সিনেমা হল। শুক্রবার ‘বিশ্বসুন্দরী’ সিনেমা দিয়েই দীর্ঘ সময় পর খুলেছে হলটি।

কিন্তু একদিনের তিনটি শো চলার পরে আজ শনিবার ‘বিশ্বসুন্দরী’ সবগুলো শো-ই বন্ধ রাখা হয়। খোঁজ নিয়ে জানা যায়, শ্যামলী সিনেমা হলের মালিক এম এ হাফিজের বোন শুক্রবার করোনায় আক্রান্ত হয়ে মারা যান। যার কারণে আপাতত ছবিটির শো বন্ধ রাখা হয়েছে।

এ বিষয়ে হলটির ম্যানেজার হাসান বাংলাদেশ জার্নালকে বলেন, আমাদের মালিকের বোন মারা যাওয়ায় উনার নির্দেশে শো বন্ধ রাখা হয়েছে। তবে আগামীকাল থেকে আবার শো চালু হতে পারে।

শুক্রবারের চলা শো সম্পর্কে তিনি বলেন, আমরা দিনে তিনটি করে শো চালাই। ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি নিয়ে আমরা শুরু থেকেই অনেক আশাবাদী। যার কারণে এ সিনেমা দিয়েই আমাদের হল চালু করি। তবে প্রত্যাশানুরূপ দর্শক পাইনি। তবে আবার যে খুব খারাপ গিয়েছে সেটাও বলবো না। একদিন দেখে তো আর সব বলা যায় না। আশা করছি সামনের শো-তে আমরা ভালো দর্শক পাবো।

শুক্রবার দেশের ২৬টি সিনেমা হলে মুক্তি পেয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি। রুম্মান রশীদ খানের গল্প ও চিত্রনাট্যে এ ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ,পরীমনি, আলমগীর,চম্পা,ফজলুর রহমান বাবু, সুজন,হীরা,মুনিরা মিঠু ও আনন্দ খালেদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত