ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২১, ১৮:০৮

প্রিন্ট

‘ভেগাস মুভি অ্যাওয়ার্ডস’ উৎসবে মিথিলার সিনেমা

‘ভেগাস মুভি অ্যাওয়ার্ডস’ উৎসবে মিথিলার সিনেমা
তানজিয়া জামান মিথিলা

বিনোদন প্রতিবেদক

র‍্যাম্প মডেল হিসেবে পরিচিত পেলেও গেল বছরে বলিউড সিনেমায় নাম লিখিয়ে চমকে দিয়েছিলেন তানজিয়া জামান মিথিলা। তার অভিনীত সিনেমাটির নাম ‌‘রোহিঙ্গা’, যেটি পরিচালনা করেছেন বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হায়দার খান।

চলতি বছরেই ছবিটি মুক্তি পাবে বলে জানান মিথিলা। তবে ছবি মুক্তির আগেই পাওয়া গেল আরেক সুখবর। খ্যাতনামা ‘ভেগাস মুভি অ্যাওয়ার্ডস’ উৎসবে অংশ নিচ্ছে এই ছবিটি। ভারতীয় চলচ্চিত্রের এ উৎসবের জন্য ‌‘রোহিঙ্গা’ ছবিটি অফিসিয়ালি নির্বাচিত হয়েছে।

এই বিষয়ে মিথিলা বলেন, ৬ জানুয়ারি ঘোষণা করা হয় যে, ‌‘রোহিঙ্গা’ ছবিটি ‘ভেগাস মুভি অ্যাওয়ার্ডস’ উৎসবের জন্য নির্বাচিত হয়েছে। এমন খবরে আমি সত্যি ভীষণ আনন্দিত।

এছাড়াও মিথিলা জানান, এই বছরেই ছবিটি মুক্তি পাবে।

ছবিটিতে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা উপজীব্য নয়। তাদের দুরবস্থার কথাই উঠে এসেছে এখানে। রোহিঙ্গা ও হিন্দি- দুই ভাষাতে এর কাজ করেছেন মিথিলা। এজন্য ভারতে গিয়ে ক্লাস করে রোহিঙ্গা ভাষা শিখেন তিনি।

লায়ন প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘রোহিঙ্গা’ ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। ভুটানের চিত্রনায়ক তিনি। সালমান খানের নতুন ছবি ‘রাধে’-তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত