ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৩:১৯

প্রিন্ট

থানায় পাল্টা অভিযোগ অভিনেতা তৌসিফের

থানায় পাল্টা অভিযোগ অভিনেতা তৌসিফের
তৌসিফ মাহবুব

বিনোদন প্রতিবেদক

তৌসিফ মাহবুব তার নাটকের অভিনেত্রী বানাবেন-এমন প্রলোভনে বিভিন্ন সময়ে শামসুন্নাহার কনা নামের এক নারীর কাছ থেকে ৫ লাখ টাকা নিয়েছেন বলে এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ এনে শনিবার রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন। এরপর সেই নারী দাবি করেন, তৌসিফ বিভিন্ন সময়ে টাকা নেওয়ার পর তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন।

সেই অভিযোগকে সরাসরি অস্বীকার করেছেন অভিনেতা তৌসিফ। সেই নারীর অভিযোগ মিথ্যা উল্লেখ করে এবার তার বিরুদ্ধে ধানমণ্ডি মডেল থানায় পাল্টা জিডি (সাধারণ ডায়েরি) করেন তৌসিফ।

১৭ জানুয়ারি (রোববার) মধ্যরাতে থানায় হাজির হয়ে জিডিটি করেছেন তিনি। যার নম্বর ৮৬৮। সাধারণ ডায়েরিতে তৌসিফ উল্লেখ করেন, শামসুন্নাহার কনা (৩৬) নামের গৃহিণী যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। অভিনেতার মান সম্মান ক্ষুণ্ণ করে, সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ওই জিডি করা হয়েছে।

সাধারণ ডায়েরি প্রসঙ্গে তৌসিফ বলেন, আমি মানসিকভাবে হেনস্তার শিকার হয়েছি। আমার মানহানি হয়েছে। এ দায়ভার কে নিবে? আমার আইডি ভেরিফায়েড করা। কেউ যদি ভুল জায়গায় গিয়ে প্রতারণার শিকার হয় সেটার দায়ভার আমার না। আমি সাইবার ক্রাইমের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। আমি ওই নারীর বিরুদ্ধে মানহানির মামলা করব।

প্রসঙ্গত, শামসুন্নাহর কনা তার জিডিতে উল্লেখ করেন, ফেসবুকের মাধ্যমে তৌসিফের সঙ্গে ১৮ মাস আগে পরিচয় হয় তার। তারপর বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে ৫ লাখ টাকা নিয়েছেন তৌসিফ। টাকা নেওয়ার পর তৌসিফ তার সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি। তার ব্যবহৃত সব নম্বর বন্ধ করে দেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত