ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৩২ মিনিট আগে English

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৩:০১

প্রিন্ট

নতুন বিজ্ঞাপনে নব্বই দশক মাতানো সেই চৈতি

নতুন বিজ্ঞাপনে নব্বই দশক মাতানো সেই চৈতি
লামিয়া তাবাসসুম চৈতি

বিনোদন প্রতিবেদক

নব্বইয়ের দশকে বিজ্ঞাপন দিয়েই তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন মডেল ও অভিনেত্রী লামিয়া তাবাসসুম চৈতি। জুঁই নারকেল তেল, বার্জার পেইন্টসের বিজ্ঞাপন দিয়ে আলোচনায় আসা এই মডেল প্রায় ১৯ বছর পর ফিরেছিলেন ২০১৯ সালে। ফিরেই বিজ্ঞাপনে হাজির হয়েছিলেন। এরপর আবারও হারিয়ে যান।

তবে এবার নতুন বছরেই বিজ্ঞাপন দিয়ে টিভি পর্দায় হাজির হলেন এক সময়ের জনপ্রিয় এই মডেল। গেল বছরের শেষ দিকে অংশ নিয়েছিলেন ‘ম্যাগি ফিউশন ফ্রাইড রাইস সিজনিং মিক্স’ এর বিজ্ঞাপনে। গতকাল থেকে বিজ্ঞাপনটি অনলাইনশ টেলিভিশনে প্রচার হচ্ছে। এটি পরিচালনা করেছেন অমিতাভ রেজা চৌধুরী।

প্রচারে আসতেই সাড়া পাচ্ছেন চৈতি। এই বিষয়ে তিনি বলেন, ‘আসলে ব্যস্ততার কারণেই আমার নিয়মিত কাজ করা হয়ে উঠে না। তবে যদি কনসেপ্ট আইডিয়া পছন্দ হয় তাহলে সেটা করার চেষ্টা করি। সেই জায়গা থেকেই নতুন এই বিজ্ঞাপনটি করলাম। গত বছরের ডিসেম্বরে শুটিং করেছিলাম। এখন প্রচারে এসেছে। একটি পারিবারিক আমেজের গল্প। প্রচারে যাচ্ছে আজ থেকে। আশা করছি এটি উপভোগ্য হবে দর্শকের কাছে।’

‘শোবার ঘরটা নীল হোক’, ‘আকাশের মতো’ বার্জার পেইন্টসের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি সবার কাছে খুবই পরিচিত। নব্বই দশকে প্রচারিত এই বিজ্ঞাপনের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন চৈতি। এরপর কাজ করেছিলেন জুঁই নারকেল তেলসহ বেশকিছু বিজ্ঞাপনে। বিজ্ঞাপনে দেখা গেলেও খুব একটা অভিনয়ে দেখা যায়নি তাকে। একটি মাত্র টেলিফিল্মে দেখা গেছে তাকে। সেটির নাম ‘ছবির মতো মেয়ে’। সেখানেও তুমুল প্রশংসিত হন এই তারকা মডেল।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত