ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শান: যেদিকেই যাবে কেটে বের হবে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৭:০২  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২১, ১৭:১৪

শান: যেদিকেই যাবে কেটে বের হবে
সিয়াম আহমেদ

প্রায় দুই বছর আগে শুরু হয়েছিল ‘শান’ সিনেমার শুটিং। একজন সত্য ও সাহসী পুলিশ অফিসার থেকে অনুপ্রাণিত হওয়ার গল্পে নির্মিত এই সিনেমাটি শুরু থেকেই শোবিজ মহলে আলোচিত। আসছে ঈদে মুক্তি পেতে যাওয়া এই ছবিটির সম্পাদনা চলছে মুম্বাইতে।

এরইমধ্যে ছবিটির গল্পকার ও প্রযোজক আজাদ খান জানিয়েছেন, আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। ঈদে মুক্তির লক্ষ্যেই প্রস্তুত করছেন ছবিটি।

ছবিটি সম্পর্কে এর পরিচালক এম রাহিম বলেন, শান মানেই হচ্ছে ‘ধার’। একজন পুলিশ অফিসার যিনি যেদিকেই যাবেন একদম কেটে বের হবেন। ছবিতে নাম ভূমিকায় থাকবেন সিয়াম আহমেদ। তার নাম এবং গল্পে অ্যাটিটিউটের কারণে সিনেমার নামকরণ হয়েছে ‘শান’। অ্যাকশন, থ্রিলার, সাসপেন্স সবই থাকছে এতে। দর্শকদের এখানে বোরড হওয়ার কোনো সুযোগ নেই।

ছবিটিতে ফাইট ডিরেক্টর ছিলেন বলিউডের আব্বাস আলি মুঘল। যিনি আশিকি-২, হ্যাকড, জয় হো, সড়ক-২, হেইট স্টোরি, এম এস ধোনি, অগ্নিপথ, জান্নাত, ওয়েলকাম, দ্য কিলার, ধারকান সহ অসংখ্য সিনেমার ফাইট ডিরেক্টর ছিলেন। তিনি বাংলাদেশে এসেছিলেন। সিনেমার মারপিট দৃশ্যগুলো তিনি পরিচালনা করেছেন।

ছবিটির নায়ক সিয়াম আহমেদ জানিয়েছিলেন, এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে অনেক আগ্রহ দেখেছি। প্রথম থেকেই দর্শক আগ্রহ দেখার কারণে আরও বেশি সিরিয়াস হয়ে কাজটি করেছি। সময় নিয়ে পর্যাপ্ত প্রস্তুতির সাথে কাজটি করেছি, যেন দর্শকরা হতাশ না হন। এর জন্য ফাইট প্রশিক্ষণ নিয়েছেন; আক্রমণ ও আত্মরক্ষা দুই ধরণের প্রশিক্ষণই নিয়েছিলেন।

ফিল্ম্যান প্রযোজিত এই ছবিতে সিয়ামের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা চেরি। সিয়াম-পূজা ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, হাসান ইমাম, মুরাদ পারভেজ, ডন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত