ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

অশালীন মন্তব্যের শিকার দর্শনা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৩

অশালীন মন্তব্যের শিকার দর্শনা
দর্শনা বণিক

মডেলিংয়ের বাইরে অভিনেত্রী হিসেবেও অনেকটাই সফল টলিউডের দর্শনা বণিক। ছোট থেকেই গ্ল্যামার দুনিয়ায় পা রে‌খেছেন তিনি। ধীরে ধীরে সাফল্য এসেছে তার কাছে। কিন্তু এরই পাশাপাশি বহু বার অশালীন মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে তাকে। সম্প্রতি আবারও এমন পরিস্থিতিতে পড়লেন নায়িকা।

ভিডিওতে দৃশ্যমান বক্ষ বিভাজিকার কারণে কুৎসিত মন্তব্যের শিকার হয়েছেন এই অভিনেত্রী-মডেল। প্রথম প্রথম সোশ্যাল মিডিয়ায় সেই ধরনের কমেন্ট দেখে ভয় পেতেন অভিনেত্রী। তার মনে হত, যদি পরিবারের কেউ এগুলো দেখে নেন, তা হলে কী হবে!’ কিন্তু দেখা গেল, পরিবারের সদস্যরা খুব তাড়াতাড়ি এই বিষয়টির সঙ্গে মানিয়ে নিলেন। দর্শনাকে ভুল বোঝার কোনও প্রশ্নই ওঠেনি। তবে হ্যাঁ, এই মুহূর্তে দর্শনা একটাই পথ অবলম্বন করেছেন— পাত্তা না দেওয়া।

বেশ কয়েক বছর ধরে দেখা যাচ্ছে, বিভিন্ন ইন্ডাস্ট্রির নায়িকারাই এই পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন বার বার। খোলেমেলা বা ছোট পোশাক পরে ছবি তুললেই কটু মন্তব্য ছুটে আসছে। সম্প্রতি দর্শনার একটি রিল ভিডিওতে এ রকম মন্তব্য ধেয়ে আসে।

অভিনেত্রীর স্পষ্ট জবাব, ‘‘না, অনেক দিন আগে এ সব ভাবতাম। এখন আর পাত্তা দিই না।’’ অভিনেত্রীর মতে, শুধু তারকারা নন, সমস্ত মহিলাদের উপরই এই আক্রমণ নেমে আসছে। শুধু খোলামেলা পোশাক নয়, যে কোনও পোশাক, যে কোনও ছবি দেখেই মহিলাদের শরীর নিয়ে মন্তব্য করাটা নতুন প্রবণতা।

কখনও মুখের উপর জবাব দিতে ইচ্ছে করে না? দর্শনার উত্তর, ‘‘আমার মনে হয় না, এ রকম মানসিকতার মানুষকে বদলানো যেতে পারে। পাল্টাতে হলে তাদের বড় হওয়া, তাদের পরিবার— সব কিছু নিয়ে প্রশ্ন তুলতে হবে। সেটা সম্ভব নয়।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত