ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ভ্যালেন্টাইনে হিমি’র চার চমক

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪৫

ভ্যালেন্টাইনে হিমি’র চার চমক
ভালোবাসা দিবসে হিমি’র চার নাটক

বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে টেলিভিশন চ্যানেলগুলো তাদের অনুষ্ঠানমালা নানান আয়োজনে সাজিয়ে তুলেন। চ্যনেলগুলোর অনুষ্ঠানমালায় একটু বেশি আলোচনায় থাকে নাটক, সেখানে কাজ করেন নামি সব পরিচালক ও অভিনয়শিল্পীরা। ভালোবাসা দিবস উপলক্ষে এ বছর প্রচার হবে বহু নাটক। তার মধ্যে ‘হাউস নং ৯৬’ খ্যাত নির্মাতা মাহমুদুর রহমান হিমি নির্মাণ করেছেন চারটি নাটক। চার ধরণের গল্প ও প্রেক্ষাপট নিয়ে নির্মিত এই নাটকগুলো হলো ‘ভুলবশত’, ‘আনএক্সপেক্টড মোমেন্টস’ ‘সিদ্ধান্ত’ ও ‘মেরুন’।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে নাটক ‘ভুলবশত’; এখানে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল হক অপূর্ব ও সাবিলা নূর। আগামী ১৩ ফেব্রুয়ারি, এনটিভিতে রাত ৯টা ৩০ মিনিটে এবং পরদিন জি-সিরিজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে এটি।

একই দিনে বাংলাভিশনে রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘আনএক্সপেক্টেড মোমেন্টস’। রোমান্টিক কমেডি অর্থাৎ রমকম গল্পের এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এদিনই রাতে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে নাটকটি।

ফ্যামিলি ড্রামা অর্থাৎ পারিবারিক গল্পে নির্মিত ‘সিদ্ধান্ত’ নাটকটি প্রচারিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি, বাংলাভিশন চ্যানেলে রাত ১১টা ৪০ মিনিটে এবং পরদিন অবমুক্ত হবে গাঙচিল ইউটিউবে। এখানে অভিনয় করেছেন নিশো ও মেহজাবীন। একদম পিওর রোমান্টিক গল্পের আরও এক নাটক নাটকে দেখা যাবে নিশো ও মেহজাবীনকে। ‘মেরুন’ শিরোনামের এই নাটকটি প্রচারিত হবে ১৫ ফেব্রুয়ারি, আরটিভিতে রাত ৮টায় এবং পরদিন বিকেল ৩টায় ঈগলের ইউটিউব চ্যানেলে।

নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, এবার ভালোবাসা দিবস ঘিরে একটু ব্যস্ততা ছিলো বেশ। চেষ্টা করেছি দর্শকদের পছন্দ অনুযায়ী কাজ উপহার দিতে। চারটি নাটকের চার রকমের, প্রেম, ভালোবাসা, ট্র্যাজেডি এবং পারিবারিক সম্পর্কের গল্প তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি দর্শকরা পছন্দ করবে।

এদিকে, বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হচ্ছে এ নির্মাতার নতুন ধারাবাহিক ‘হাউস নং ৯৬’। প্রচারে আসতেই এটি দর্শকমহলে দারুণ সাড়া ফেলে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত