ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

তিন নিয়ে ভালোবাসা দিবসে আফফান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২১:২৬

তিন নিয়ে ভালোবাসা দিবসে আফফান
সংগৃহীত ছবি

ভিন্ন ভিন্ন তিনটি কাজ নিয়ে ভালোবাসা দিবসে হাজির হচ্ছেন আফফান মিতুল। লায়নিক মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় মুক্তি পাচ্ছে মিতুলের মিউজিক্যাল ফিল্ম ‘ইট কাঠের শহর’। ওমর ফারুকের লেখা ‘ইট কাঠের শহর’ গানটি গেয়েছেন কাজী সাজু। সবুজ খান পরিচালিত এই গানের মিউজিক ভিডিও’তে আফফান মিতুলের বিপরীতে জুটিবদ্ধ হয়েছেন ‘ছিন্নমূল’ খ্যাত চিত্রনায়িকা অরিন।

১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে আফফান মিতুল অভিনীত ওয়েব ফিল্ম ‘মুনাফিক’। ইভান মল্লিক পরিচালিত এই ওয়েব ফিল্মে জুটি হিসেবে দেখা যাবে মিতুল ও শীতলকে। ১৯ ফেব্রুয়ারি দেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি। এতে একটি বিশেষ দৃশ্যে ছাত্রনেতার চরিত্রে অভিনয় করেছেন আফফান মিতুল।

এছাড়া, ১১ ফেব্রুয়ারি থেকে ‘তরঙ্গ টিভি’তে শুরু হয়েছে চলচ্চিত্র বিষয়ক অনুষ্ঠান ‘গোল্ডেন এরা উইথ আফফান মিতুল’। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আফফান মিতুল।

এদিকে ১৬ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত ময়মনসিংহে আফফান মিতুল অভিনয় করবেন ‘আদম’ সিনেমায়। আবু তাওহীদ হিরণ পরিচালিত এই সিনেমায় আফফান মিতুলের বিপরীতে থাকছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত