ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

পরিবারের সদস্যরাই সম্মানহানী করছেন: মাহিয়া মাহি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৬  
আপডেট :
 ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩২

পরিবারের সদস্যরাই সম্মানহানী করছেন: মাহিয়া মাহি
মাহিয়া মাহি

‘দেখে খুব কষ্ট হয়েছে আমার। অনেক পছন্দের মানুষরাও এর মধ্যে আছেন। হয়তো টিআরপিতে কিছুদিনের জন্য আপনারা এগিয়ে থাকবেন কিন্তু পরিবারের অন্য সব সদস্যদের চোখে আপনি থাকবেন আজীবন তালিকাভুক্ত। ঘৃণিত একজন টিআরপি লোভী’- চলচ্চিত্রের অভ্যন্তরীণ কিছু বিষয় তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ কথাগুলো লিখেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এক স্ট্যাটাসে অস্পষ্ট ইঙ্গিতে একটি গঠনমূলক আলোচনা তুলে ধরে সেখানে মাহি দাবি করেন, তারকালোকে পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের ছোট করছেন, সমালোচনা করছেন। যার ফলে সাধারণ মানুষের কাছে এই আকর্ষণীয় দুনিয়ার মানুষেরা আকর্ষণ হারাচ্ছেন, সম্মান হারাচ্ছেন।

তিনি আরও লিখেছেন, ‘শুনেছি পরিবারের সদস্যদের সম্মান নাকি পরিবারের মানুষেরাই রক্ষা করার জন্য প্রাণপন চেষ্টা করেন বেশি। দোষ লুকান যাতে বাইরের মানুষ খারাপ না বলতে পারে।

আমরা যারা চলচ্চিত্র, টিভি মিডিয়া, সাংবাদিকতা, ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করি... প্রচন্ডভাবে বিশ্বাস করি তারা সবাই একটা পরিবার। কেন যেন ইদানীং দেখছি আমাদের পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের সম্মানহানী করছেন। সাধারন মানুষজনের সামনে তাদের দোষ ত্রুটি নিয়ে একটু বেশিই নাড়াচাড়া করছেন।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত