ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কাজটি করে তৃপ্তি পেয়েছি, এখন দেখার পালা: অপূর্ব

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০২১, ১৫:৪৫  
আপডেট :
 ১৯ মার্চ ২০২১, ১৭:৩৮

কাজটি করে তৃপ্তি পেয়েছি, এখন দেখার পালা: অপূর্ব
জিয়াউল ফারুক অপূর্ব

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব’র দ্বিতীয় সিনেমা ‘যদি কিন্তু তবুও’। ৬ বছর পর তাকে দেখা যাবে নতুন সিনেমায়। এর আগে ২০১৫ সালে ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত নির্মাতার পরিচালনায় ‘যদি কিন্তু তবুও’ সিনেমায় অপূর্বর বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

আগামী ৩০ মার্চ ওটিটি প্লাটফর্ম জিফাইভে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটাই জানান তারা। চলতি সপ্তাহ থেকেই ছবিটির প্রচারণা শুরু হবে বলেও জানা যায়। দুয়েকদিনের মধ্যে টিজার প্রকাশিত হবে এটির।

এদিকে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ছবিটির সম্পূর্ণ কাজই শেষ। এখন শুধু ডাবিং বাকি আছে। তিন দিনের ডাবিং শেষ করেছি আরও দুদিন ডাবিং করলেই এটির কাজ শেষ হয়ে যাবে। দুয়েকদিনের মধ্যেই দর্শকরা টিজার দেখতে পাবেন আশা করি।

তিনি আরও বলেন, আমার প্রথম সিনেমাতে যে তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছিলাম, এবার আর সেই ভুল করিনি। ‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি করার দুইটাই কারণ, এক সিনেমাটির অসাধারণ গল্প আর শিহাব শাহীন ভাই; যাকে আমি সবসময় গুরু মানি। যদিও কাজটি করতে গিয়ে অনেক ধকল গিয়েছে, অনেক সময় লেগেছে। তারপরও সবকিছু মিলিয়ে অসাধারণ একটা কাজ হয়েছে, এটা নিঃসন্দেহে বলবো। কাজটি করে তৃপ্তি পেয়েছি। এখন দেখার পালা দর্শকরা সেটিকে কীভাবে গ্রহণ করে!

নির্মাতা শিহাব শাহীন জানান, জিফাইভ জানিয়েছে ছবিটি ৩০ মার্চ মুক্তি পাচ্ছে। ছবিটির ডাবিং বাকি ছিল কিছু, সেটি শেষ হলেই জমা দেবো এরমধ্যে।

২০২০ সালের শুরুর দিকে এ ছবির ঘোষণা দিয়েছিল জিফাইভ। গত বছরের মার্চ থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কয়েক দফায় শুটিং পিছিয়ে সম্প্রতি কাজ শেষ করা হয়েছে ছবিটির। অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানা প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত