ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

ঈদে আসছেন আমিন খান ও পপি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ মার্চ ২০২১, ১৫:০৮  
আপডেট :
 ১৮ মার্চ ২০২১, ১৬:২৪

ঈদে আসছেন আমিন খান ও পপি
আমিন খান ও পপি

গেল রোববার সেন্সর ছাড়পত্র পেয়েছে সাদেক সিদ্দিকী পরিচালিত সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক’। যদিও বা সিনেমা শুরু হবার সময় এই সিনেমার নাম ছিলো ‘সাহসী যোদ্ধা’। ২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারি বিএফডিসিতে শুভ মহরতের মধ্যদিয়ে এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা হয়। তখন সাদেক সিদ্দিকী’র সঙ্গে এই সিনেমা প্রযোজনায় ছিলো এটিএন মাল্টিমিডিয়া। কিন্তু পরবর্তীতে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে চিত্রনায়িকা পপি’র মেকাপ করে দেয়া বিষয় নিয়ে জটিলতার সৃষ্টি হলে এটিএন বাংলা এই সিনেমা প্রযোজনা থেকে সরে দাঁড়ায়।

কিন্তু পপিকে রেখেই অনেকটা চ্যালেঞ্জ নিয়েই সাদেক সিদ্দিকী তার সিনেমাটি প্রায় তিন বছরে শেষ করে এনে আলোর মুখ দেখাচ্ছেন দর্শককে। সিনেমাটি নিয়ে তাই তিনি ভীষণ উচ্ছসিত। সাদেক সিদ্দিকী বলেন,‘ নানান জটিলতা পেরিয়ে অবশেষে গত রোববার সেন্সর ছাড়পত্র পেলাম, আলহামদুলিল্লাহ। সেন্সর বোর্ডের সবাই সিনেমাটির গল্প, নির্মাণশৈলী এবং প্রত্যেকের অভিনয়ের প্রশংসা করেছেন। তাদের ভাষ্যমতে বহুদিন পর একটি ভালো কমার্শিয়াল সিনেমা তারা দেখেছেন। তাই আমিও আশাবাদী সিনেমাটি নিয়ে। এতে যারা অভিনয় করেছেন প্রত্যেকের প্রতি আন্তরিক ভালোবাসা। আশা করছি আগামী ঈদেই সিনেমাটি হলে মুক্তি দেবো।’

সিমোটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘বলা যায় এই সিনেমার গল্প আমাকে কেন্দ্র করেই। আমি আমার চরিত্রটি যথাযথভাবেই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। নানান জটিলতা পেরিয়ে সিনেমাটি শ্রদ্ধেয় সাদেক সিদ্দিকী ভাই যে শেষ করেছেন এবং শেষ পর্যন্ত সিনেমাটি মুক্তি পাচ্ছে, এটাই অনেক বড় কথা। আশা করছি সিনেমাটি দেখতে দর্শক হলে যাবেন।’

এই সিনেমাতে আরো অভিনয় করেছেন সাগর সিদ্দিকী, শিরীন শিলা, অভি, ইমন, রিপা প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক হিসেবে আছেন নাহিদা আশরাফ আন্না।

এদিকে আমিন খান ওয়ালটন গ্রুপে যোগ দেবার পর থেকে অভিনয়ে আগের মতো নিয়মিত নেই। হঠাৎ হঠাৎ নাটকে অভিনয়ে তার দেখা মিলে। অন্যদিকে পপি আপাতত অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। আবার কবে পপিকে ক্যামেরার সামনে দেখা যাবে তাও নিশ্চিত নয়। আমিন খান ও পপি প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন দীলিপ সোম পরিচালিত ‘তোমার জন্য ভালোবাসা’ সিনেমায়। এরপর তারা দু’জন বিভিন্ন সময়ে ‘মা আমার বেহেস্ত’,‘ লুটপাট’,‘ হীরা চুনি পান্না’, ‘মন দিওয়ানা’,‘ বিশ^ বাটপার’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’,‘ ক্ষ্যাপা বাসু’, ‘কসাই’সহ আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত