ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এক মঞ্চে নাচলেন গোবিন্দা ও প্রসেনজিৎ (ভিডিও)

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ মার্চ ২০২১, ১২:১৩

এক মঞ্চে নাচলেন গোবিন্দা ও প্রসেনজিৎ (ভিডিও)
গোবিন্দা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

একজন বলিউডের ‘হিরো নাম্বার ১’, আরেকজন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। মঞ্চে যখন এমন দুই তারকার দ্যুতি থাকে হাজার টাকার ঝাড়বাতির আলোও কম পড়ে যায়। তারপর উপরে যদি ‘হিরো নাম্বার ১’-এর ছন্দে ছন্দ মিলিয়ে ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ নেচে ওঠেন, তাহলে তো সোনায় সোহাগা। এমনই দৃশ্যের সাক্ষী হতে চলেছেন বাংলা টেলিভিশনের দর্শক।

জি বাংলার ‘সোনার সংসার’ অনুষ্ঠানের মঞ্চে গোবিন্দার সঙ্গে ‘কুলি নম্বর ১’ সিনেমার বিখ্যাত গান ‘ম্যায় তো রাস্তে সে জা রাহা তা’র তালে নাচলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ২৮ মার্চ অর্থাৎ রবিবার জি বাংলার পর্দায় এই দৃশ্য দেখতে পাবেন দর্শকরা। তার আগে নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুক প্রোফাইলে সামান্য ক্লিপিংস শেয়ার করেন প্রসেনজিৎ।

কালো স্যুট পরে সোনার সংসারের মঞ্চে দাঁড়িয়ে ছিলেন গোবিন্দা। পাশে ধূসর পাঞ্জাবিতে সেজেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দু’জনের সঙ্গে ছিলেন আবির চট্টোপাধ্যায় ও টেলিভিশন ক্যুইন দিতিপ্রিয়া রায়। গান শুরু হতেই প্রসেনজিতের দিকে তাকিয়ে গোবিন্দা জানতে চান, তিনিও সঙ্গ দেবেন কিনা। ঘাড় নাড়িয়ে সম্মতি দেন টলিপাড়ার সুপারস্টার। তারপরই নাচ শুরু করে দেন গোবিন্দা। তিনজনেই তার সঙ্গে ছন্দ মেলান। চারজনকে দেখে মঞ্চে ছুটে আসেন বিশ্বনাথ বসু, কাঞ্চন মল্লিক এবং সুজন মুখোপাধ্যায়।

বলিউডের ‘হিরো নাম্বার ১’-এর সঙ্গে নাচের এই সুযোগ ছাড়তে চাননি তিনিও। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে প্রসেনজিৎ লিখেছেন, “গোবিন্দার সঙ্গে ছন্দ মিলিয়ে নাচার এই তিনি সারাজীবন মনের মণিকোঠায় রেখে দেব।”

রবিবার সন্ধ্যা সাতটা থেকে দেখা যাবে ‘সোনার সংসার’-এর এই জমকালো অনুষ্ঠান। বাংলা টেলিভিশনের বহু তারকা উপস্থিত থাকবেন। তবে দুই সুপারস্টারের এই ‘জুটি নাম্বার ১’ পর্ব দেখার জন্য মুখিয়ে থাকবেন অনুরাগীরা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত