ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৪:০৮

প্রিন্ট

বিজ্ঞাপনের মডেল হলেন সাংবাদিক রকিব

বিজ্ঞাপনের মডেল হলেন সাংবাদিক রকিব

বিনোদন ডেস্ক

রুহ আফজার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে পারফর্ম করেছেন সাংবাদিক ও গীতিকার রকিব হোসেন। এতে তাকে একজন টিভি রিপোর্টারের চরিত্রে দেখা যাচ্ছে। বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেছেন আমিরুল মোমেনীন মানিক। শিল্প নির্দেশনা দিয়েছেন বাবুল আক্তার বাবলু।

এর মূল চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা ও দর্শকপ্রিয় টিভি অভিনেত্রী ফারিয়া শাহরিন। সাভারের বিরুলিয়ার গোলাপ গ্রামের একটি রিসোর্টে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে। এরইমধ্যে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হয়েছে। দর্শক মহল থেকে বেশ সাড়াও পেতে শুরু করেছেন রকিব।

তিনি বলেন, ‘আমি খবরের কাগজে কাজ করি। টিভি রিপোর্টিংয়ের অভিজ্ঞতা আমার নেই। কীভাবে বুম ধরতে হয়, সেটা আমি জানতাম না। এই বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে সেটা আমি শিখেছি। আর তা আমাকে শিখিয়ে দিয়েছেন বিজ্ঞাপনচিত্রটির পরিচালক নন্দিত টিভি সাংবাদিক আমিরুল মোমেনীন মানিক। তিনি আমার বন্ধু মানুষ। তার উৎসাহেই আমি এই বিজ্ঞাপনচিত্রে কাজের সাহস পেয়েছি। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। পাশাপাশি এই বিজ্ঞাপনচিত্রে শট দেওয়ার সময় ফারিয়া আমাকে দারুণ সহযোগিতা করেছেন। ফারিয়ার ক্যারিয়ার শুরুর সময় থেকে একজন রিপোর্টার হিসেবে আমি তার অনেক সাক্ষাৎকার নিয়েছি। এবার বিজ্ঞাপনচিত্রে তার সহশিল্পী হতে পারার অভিজ্ঞতা অন্যরকম।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত