ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৯ মিনিট আগে

প্রকাশ : ০৬ মে ২০২১, ১৭:৪৯

প্রিন্ট

সজলের বাজিমাত

সজলের বাজিমাত
আবদুন নূর সজল

বিনোদন প্রতিবেদক

রোমান্টিক ইমেজের বাইরেও যে আবদুন নূর সজল অনবদ্য তা আবারো প্রমাণ করলেন। তার মুক্তি পাওয়া সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা ‘ব্যাচ ২০০৩’ তে সেটাই দেখিয়েছেন। যেখানে তার দেখা মিলেছে খল নায়ক হিসেবে। চরিত্র খল হলেও মূল গল্পের নায়ক হয়েই বাজিমাত করে দিয়েছেন তিনি।

ছবিটি মুক্তির পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বমহলে শুধু ছবিটির প্রশংসা ভাসছে। অন্যান্য কলাকুশলীরাও ছবিটির তুমুল প্রশংসা করছেন। বিশেষ করে সজলের নতুন প্রত্যাবর্তনের। খলরূপে তার অভিনয় দর্শকদের মন ছুয়ে গিয়েছে।

এখন পর্যন্ত দেশে অনেক থ্রিলার গল্পেই সিনেমা নির্মিত হয়েছে। সেদিক থেকে ‘ব্যাচ ২০০৩’ যেন এক অন্যরকম বার্তা নিয়ে এসেছে দর্শকদের জন্য। যার কারণেই ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ ছিলো তুঙ্গে।

দর্শকদের এমন সাড়ায় অভিভূত সজল বলেন, আমি ভাবতেও পারিনি ছবিটি থেকে দর্শকদের এতো এতো সাড়া পাবো। সবার কাছে কাজটি ভালো লেগেছে জেনে সত্যি অনেক তৃপ্তি পেলাম। কষ্ট করার পর যখন সেটার ভাল একটা ফল হাতে পাই তখনই কিন্তু সব কষ্ট দূর হয়ে যায়। এখানেও তাই। সবাই এত বেশি ভালোবাসা দিয়েছেন যে আমি যত বলবো ততই কম হয়ে যাবে।

রাফায়েল হাসানের গল্প অবলম্বনে নির্মিত ‘ব্যাচ ২০০৩’ সিনেমাটি পরিচালনা করেছেন পার্থ সরকার। এতে সজল ছাড়াও অভিনয় করেছেন তাসনুভা তিশা, নওশাবা, শিপন প্রমুখরা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত