ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ০৮ মে ২০২১, ১০:৪২

প্রিন্ট

মমতাকে ‘রাক্ষসী’ বললেন কঙ্গনা

মমতাকে ‘রাক্ষসী’ বললেন কঙ্গনা
ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক

হিংসাত্মক পোস্ট দেয়ার জন্য টুইটার থেকে সাসপেন্ড করা হয়েছে বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। তার পরও থেকে থেকে বিস্ফোরক মন্তব্য করে চলেছেন তিনি। টুইটার ছেড়ে তার অবলম্বন এখন ইনস্টাগ্রাম। সেখানে ভেসে উঠছে কু-কথার বন্যা।

গত শনিবার পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পরদিন থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে একের পর এক পোস্ট করে চলেছেন কঙ্গনা। সেই ধারাবাহিকতায় এবার মমতাকে সরাসরি ‘রাক্ষসী’ বলে বিতর্কিত মন্তব্য করে বসলেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী।

প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন কঙ্গনা। এরপর শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে নায়িকা পোস্ট করেছেন তার বিরুদ্ধে করা এফআইআরের কপি। এই ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘রক্তখেকো রাক্ষসী মমতা তার শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছেন।’

কঙ্গনার অভিযোগ, ভোট পরবর্তী সহিংসতায় পশ্চিমবাংলায় প্রতিদিনই তৃণমূলের বিরোধী দলের কর্মীদের মৃত্যু হচ্ছে। হামলা চলছে বাড়িতেও। মমতার রাজত্বে হিন্দুদের গণহত্যা হচ্ছে। এই বলে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তোলেন অভিনেত্রী।

এদিকে, মমতাকে এভাবে আক্রমণ করায় সর্বত্র নিন্দার ঝড় উঠেছে। কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। গত বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি।

সেই ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন কঙ্গনা। সঙ্গে সহিংসতার কিছু ছবিও পোস্ট করেন। এছাড়া এদিন গান্ধীমূর্তির পাদদেশে সহিংসতার প্রতিবাদ করায় বিজেপি রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলি ও নব নির্বাচিত বিধায়ক অগ্নিমিত্রা পালকে আটক করা হয়। করোনা বিধি লঙ্ঘন করার অপরাধে আটক হন তারা। এর বিরুদ্ধেও গর্জে ওঠেন কঙ্গনা।

মনে করা হচ্ছে, কঙ্গনার এ ধরনের পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অশান্তি বাড়িয়ে দিতে পারে। রাজ্যের বর্তমান পরিস্থিতিতে তার এ ধরনের মন্তব্য আগুনে ঘি ঢালার মতোই ঘটনা। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না বলে মত তৃণমূলের একাংশের।

আরো পড়ুন

বাংলাদেশিদের নিয়ে একি বললেন কঙ্গনা

নেশাগ্রস্ত অবস্থায় যার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছিলেন কঙ্গনা

কঙ্গনা রনাউতের বিরুদ্ধে মামলা

টুইটারে নিষিদ্ধ, কঙ্গনাকে স্বাগত জানালো ‘কু’ অ্যাপ

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত