ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

প্রকাশ : ১৫ মে ২০২১, ১৩:৪৩

প্রিন্ট

ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে সোনম

বিপাকে সোনম কাপুর
বলিউড অভিনেত্রী সোনম কাপুর

বিনোদন ডেস্ক

বর্তমান সময়ে তারকারা খুব অস্থির সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় কোনো কিছু শেয়ার করলেই হয়রানির শিকার হতে হচ্ছে তাদের। তবে অনেক তারকায় কটাক্ষ, বিদ্রুপ এড়িয়ে যেতে পছন্দ করেন।

কিন্তু সেই দলে মোটেও পড়েন না বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আর সেটা তার নিজের ইনস্টাগ্রাম ফলোয়ারদের ভালোভাবেই বুঝিয়ে দিলেন।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছিলেন অভিনেতা অনিল কাপুর কন্যা। সেই পোস্টে অভিনেত্রী তার প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’র গানের একটি দৃশ্য শেয়ার করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার সব ভাই ও বোনেদের ঈদ মোবারক।’

বলিউডের অন্যতম সুন্দরী এই নায়িকার পোস্টের প্রশংসাও করেছেন অনেকে। জানিয়েছেন, গানটি তাদের কতটা পছন্দ। কেউ কেউ আবার বিদ্রুপ প্রশ্ন করেন, ঈদের এই পোস্টটি দেয়ার বিনিময়ে কত টাকা পেয়েছেন সোনম? এতে ক্ষিপ্ত নায়িকা সঙ্গে সঙ্গে প্রোফাইলটিকে ব্লক করে দেন। শুধু তাই নয় ব্লক করে দেয়ার ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করে লেখেন, ‘শান্তি পেলাম!’

ঈদের শুভেচ্ছা জানিয়ে সোনমকে এমন হয়রানির শিকার হতে হওয়ায় নিন্দার ঝড় উঠেছে সর্বত্র। সোনমের পোস্টের কমেন্ট বক্সে প্রশংসা করেছেন অনেকেই।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত