ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

জায়রার শ্লীলতাহানির অভিযোগ সত্য নয়!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৬:১৬

জায়রার শ্লীলতাহানির অভিযোগ সত্য নয়!

ক’দিন আগেই ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম অভিযোগ করেছিলেন, বিমানের ভেতর তাকে শ্লীলতাহানি করেছেন এক সহযাত্রী। এই ঘটনার কথা বলতে গিয়ে তিনি একটি ভিডিও বার্তা দেন এবং সেখানে বেশ আবেগাপ্লুত হয়ে কেঁদেও ফেলেন। জায়রার অভিযোগ অনুসারে বিকাশ সচদেব নামের ওই ব্যক্তি বর্তমানে জেল হাজতে রয়েছেন।

কিন্তু প্রথম থেকেই জায়রার অভিযোগ সত্য নয় বলে দাবি করে আসছেন অভিযুক্ত’র স্ত্রী। তার মতে, আমার স্বামী ঘুমন্ত ছিলেন। যদি অভিনেত্রীর গায়ে তার পা লেগেও থাকে, তাহলে সেটা স্রেফ দুর্ঘটনা।

এবার বিকাশ সচদেবের পক্ষে মত দিলেন বিমানের একই ক্লাসের আরেক সহযাত্রী। পুলিশের কাছে এক লিখিত বিবৃতি দিয়ে তিনি বলেন, অভিযুক্ত বিকাশ সচদেব সত্যিই পুরো জার্নিতে ঘুমিয়ে ছিলেন। একই শ্রেণিতে আমি নিজেও ছিলাম। বিকাশ সচদেব ঘুমন্ত অবস্থায় তার পা তুলে জায়রার আসনের হাতলে রেখেছিলেন। এর বেশি কিছু করেননি। দিল্লি থেকে বিমান ছাড়ার পরেই ঘুমিয়ে পড়েন তিনি।

ওই যাত্রী আরও বলেন, অন্যের আসনের হাতলে পা তোলা বিকাশের ভুল ছিল। সেটা অবশ্যই ঠিক নয়। কিন্তু কোনও অসদাচারণ করেননি তিনি। বিমান মুম্বাই বিমানবন্দরে পৌঁছলে জায়রা তার ওপর চিৎকার করেন। পরে তিনি ক্ষমাও চেয়ে নেন। বিষয়টা সেখানেই মিটে যায়।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত