ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পরীমনির অভিযোগ: জায়েদ বললেন, সরকারকে বিব্রত করতে চাই না

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ জুন ২০২১, ১৭:১০

পরীমনির অভিযোগ: জায়েদ বললেন, সরকারকে বিব্রত করতে চাই না

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ আনেন নায়িকা। এর পরদিনই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ জানিয়ে সাহায্য কামনা করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নিরব ভূমিকা নিয়ে তীব্র সমালোচনার মধ্যে নিন্দা জানিয়ে অবশেষে ৪ দিন পর সরব হল সংগঠনটি।

সোমবার মধ্য রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, “সম্প্রতি সাভারের বিরুলিয়া এলাকায় বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তীব্র নিন্দা জ্ঞাপন করছে। এ বিষয়ে ইতোমধ্যেই মামলা রুজু হয়ে গেছে এবং কিছু আসামি গ্রেপ্তার হয়েছে। উক্ত মামলায় দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পরীমনির সার্বিক সহযোগিতা করতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।”

রোববারের সংবাদ সম্মেলনে পরীমনি দাবি করেছিলেন, চার দিন আগে ঢাকা বোট ক্লাবে হেনস্তা হওয়ার পর তিনি জায়েদ খানের সহযোগিতা চাইলেও আশ্বাস ছাড়া কিছুই পাননি।

এ বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে বলেন, “এখন করোনাকাল; তার উপর সরকারকে বিব্রত করতে চাই না। সরকার এত সুন্দর পদক্ষেপ নিয়েছে। মামলা নিয়ে নিয়েছে। সঙ্গে সঙ্গে অ্যারেস্টও করেছে। এখন এটার আর প্রতিবাদ কী হওয়া উচিত? আদালতের উপর প্রতিবাদ করে লাভ হবে না। আমরা চাই এটার সুষ্ঠু তদন্ত হোক ও সুষ্ঠু বিচার হোক।”

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত