ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

ভিন্ন লুকে ধরা দিলেন নুসরাত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ জুন ২০২১, ১৪:৫৮

ভিন্ন লুকে ধরা দিলেন নুসরাত
অভিনেত্রী নুসরাত জাহান। সংগৃহীত ছবি।

মা হবেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। আগাম মাতৃত্বের আভা তার সাম্প্রতিককালের একাধিক ছবিতে প্রকাশ পেয়েছে। তবে তাতে ছিল মেকআপ বা প্রযুক্তির ছাপ। কিন্তু সম্প্রতি অভিনেত্রীর একাধিক ছবি প্রকাশ পেয়েছে।

তার দাম্পত্যে ঝড় নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে সোশ্যাল মিডিয়ায়। সে বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেও, মাতৃত্ব নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি। প্রায় প্রতিদিন অবশ্য সোশ্যাল মিডিয়ায় নিজের হাসিখুশি ছবি পোস্ট করা রুটিন হয়ে দাঁড়িয়েছে তার।

এই প্রথম যেখানে ছিল না মেকআপ বা কোনো প্রযুক্তির আড়াল। এছাড়া তিনি নিজের ছোট একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে অভিনেত্রী লেখেন, 'নো ফিল্টার ডে'।

মাতৃত্বের ন'মাসের আনন্দ সাংসদ-অভিনেত্রীর চোখে মুখে। হাসতে হাসতে মাঝে মাঝে চোখ বন্ধ করছেন, আবার খুলছেন। হালকা নীল রঙের পোশাক পরে গাড়ির ভেতর বসে রয়েছেন। হাতে 'ভি' (বিজয়ের চিহ্ন) চিহ্ন দেখাচ্ছেন।

সেই ছবির পর আরো একাধিক ছবি দেখা যাচ্ছে নুসরাতের স্টোরিতে। তার মধ্যে সাদা-কালো একটি ছবিতে উজ্জ্বল তিনি। ছবিটি কোনো এক ফটোশ্যুটের।

কিয়ারা সেন নামে একজন সেই ছবিটি নিজের স্টোরিতে দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'জলদি আসছে।'

প্রসঙ্গত, দিনকয়েক আগে যশ দাশগুপ্তের সঙ্গে একটি মলে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। একটি ফ্যাশন শুটও করেছেন। যশ-নুসরাতের সম্পর্ক ইন্ডাস্ট্রির আর পাঁচটা প্রেমের সম্পর্কের মতো নয়। কারণ এর সঙ্গে জুড়ে রয়েছে অনেক ধরনের সমীকরণ। আগামী দিনে কোন সম্পর্ককে কীভাবে এগিয়ে নিয়ে যান যশ-নুসরাত, তার দিকেই নজর সকলের।

বাংলাদেশ জার্নাল/ এফএম/এমএস

  • সর্বশেষ
  • পঠিত