ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বাবার অবাধ্য মেয়ে ব্রিটনি স্পিয়ার্স

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১১ আগস্ট ২০২১, ০১:১৯  
আপডেট :
 ১১ আগস্ট ২০২১, ০১:৫২

বাবার অবাধ্য মেয়ে ব্রিটনি স্পিয়ার্স

সব কাজে বাবার খবরদারি আর মানতে নারাজ পপস্টার ব্রিটনি স্পিয়ার্স। ৩৯ বছর বয়সী এই তারকাশিল্পী তার বাবার অভিভাবকত্ব আর তত্বাবধানের (কনজারভেটরশিপ) নিয়ন্ত্রণ থেকে মুক্তি চেয়ে লস অ্যাঞ্জেলেস আদালতে আবেদন জানিয়েছেন। এতে তার ওপর চাপিয়ে দেয়া বাবার বিধিনিষেধকে তিনি নিপীড়নমূলক বলে আখ্যায়িত করেছেন। ্খবর ডিএন্এ নিউজ।

ব্রিটনি স্পিয়ার্সের এই আবেদনে তার বাবা জিমি স্পিয়ার্স উদ্বেগ প্রকাশ করেছেন। পপস্টার মেয়েকে অবাধ্য ও অপরিপক্ক উল্লেখ করে এক বিবৃতিতে তিনি বলেন, বয়স বাড়লেও ব্রিটনির এখনো নিজের ভালোমন্দ বোঝার ক্ষমতা হয়নি।

ব্রিটনির মানসিক বিকাশ নিয়ে সন্দেহ প্রকাশ করে তিনি মেয়ের মানসিক স্বাস্থ্য পরীক্ষা ও পর্যালোচনার জন্য আদালতের কাছে অনুরোধ জানিয়েছেন।

ক্যালিফোর্নিয়ার আইনে কোনো ব্যক্তির মানসিক অবস্থা তার নিজের কিংবা অন্যদের জন্য বিপদের কারণ হওয়ার আশঙ্কা থাকলে এ ধরনের পর্যালোচনার অনুমোদন দেয়া হয়। আদালত অবশ্য এখনো এ বিষয়ে কোনো রায় বা সিদ্ধান্ত জানায়নি।

এর আগে, ২০০৮ সাল থেকে ব্রিটনি স্পিয়ারস আদালতের নির্দেশে তার বাবার তত্বাবধান ও অভিভাবকত্বের অধীন আছেন। ওইসময় তার মানসিক স্বাস্থ্য ভেঙে পড়ায় আদালত এ আদেশ দিয়েছিল।

বাবার অবাধ্য মেয়ে ব্রিটনি এখন নিজেকে মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ দাবি করে তার অভিভাবকত্ব বা তত্বাবধানে থাকতে অস্বীকৃতি জানিয়েছেন। আদালতে চলতি আগস্টে এই পপ-সুপারস্টারের আবেদনের শুনানি শেষ করে চুড়ান্ত রায় জানাবে বলে ধারণা করা হচ্ছে। তবে তার আগে বিচারক ব্রিটনি স্পেয়ার্সের মানসিক স্বাস্থ্য পরীক্ষা ও বিশ্লেষণের নির্দেশনা দেন কিনা, এই নিয়ে উৎকণ্ঠায় আছেন তার ভক্তরা।

বাংলাদেশ জার্নাল- বিএইচ

  • সর্বশেষ
  • পঠিত