ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

ডিসেম্বরে ফিরবেন শার্লিন ফারজানা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৯

ডিসেম্বরে ফিরবেন শার্লিন ফারজানা
অভিনেত্রী শার্লিন ফারজানা
বিনোদন প্রতিবেদক

দুই বছরেরও বেশি সময় পর্দায় নেই মডেল ও অভিনেত্রী শার্লিন ফারজানার। উনিশ সালের মাঝামাঝি সময়ে টিভি নাটকের শুটিংয়ের পর হঠাৎ করেই আড়ালে চলে যান তিনি। অনেকটা সময় পেরিয়ে গেল বছরের শেষের দিকে এসে নিজের বিয়ের খবর জানান গণমাধ্যমে। শুধু তাই নয়, গেল বছরের নভেম্বরে পুত্র সন্তানের জননীও হয়েছেন তিনি। বিয়ে, সংসার, সন্তান সবকিছু গুছিয়ে নিতেই এই সময়টা নিয়েছিলেন ‘উনপঞ্চাশ বাতাস’ খ্যাত এই নায়িকা।

নিজের জন্য কিছুটা বিরতি, সংসার যাপন এবং নিজেকে কিছুটা গুছিয়ে দীর্ঘদিন পর এবার কাজে ফিরতে চলেছেন সবার প্রিয় এই অভিনেত্রী। এরইমধ্যে বেশকিছু কাজের প্রস্তাব এসেছে, কথাবার্তাও এগিয়েছে অনেকদূর। সবকিছু ঠিক থাকলে আসছে ডিসেম্বরেই আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন শার্লিন।

শার্লিন ফারজানা বলেন, নিজেকে গুছিয়ে নেয়া এবং মাতৃত্ব উপভোগ করা; সবকিছু মিলিয়ে আমি বেশ লম্বা একটা বিরতি নিয়েছিলাম। এই সময়টা বেশ ভালো ও সুন্দর কেটেছে আমার। তবে এবার সত্যি-ই কাজে ফিরতে যাচ্ছি। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বর থেকে কাজে অংশ নেবো। পরিচালকদের সঙ্গে কথা হচ্ছে।

চলতি বছরের শুরুর দিকেই কাজে ফেরার কথা ছিলো তার। তখন তিনি জানিয়েছিলেন, বিরতির এই সময়টা নিয়েছিলাম শুধুমাত্র আমার পরিবারকে সময় দেওয়ার জন্য। এবার কাজে ফেরার পালা। কিছু নাটকের কথাবার্তা হয়েছে।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগীতার বিজয়ী হয়ে শোবিজে পথচলা শুরু করেছিলেন। এরপর বেশ কিছু নামীদামি ফ্যাশন হাউজের মডেল হয়ে নিজের উপস্থিতি প্রকাশ করেছেন। কাজ করেন বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে। এরপর অমিতাভ রেজা চৌধুরীর ‘গ্রামীণফোন’ ও গাজী শুভ্রর ‘সিলন চা’ এর বিজ্ঞাপনের মডেল হয়ে রীতিমত নতুন করে আলোচনায় চলে আসেন তিনি। কাজ করেন অসংখ্য নাটকে। অভিনয়ের পথচলায় শার্লিন ফারজানা নিজেকে একজন অভিনেত্রী হিসেবেই প্রতিষ্ঠিত করে তুলছেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত